1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছয় মাসের সন্তানকে আছাড় মেরে হত্যা করল পাষাণ্ড বাবা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

ছয় মাসের সন্তানকে আছাড় মেরে হত্যা করল পাষাণ্ড বাবা

  • Update Time : সোমবার, ১ এপ্রিল, ২০১৯
  • ৩৬৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: পঞ্চগড়ে ছয় মাসের সন্তানকে আছাড় মেরে হত্যা করলেন বাবা। সোমবার সকালে সদর উপজেলার জয়ধরভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটেছে। এ সময় ওই ব্যক্তির ছুরির আঘাতে তার স্ত্রীসহ অপর দুই কন্যা সন্তান গুরুতর আহত হন। অভিযুক্ত নাজিমুল ঘটনার পর থেকে পলাতক।

আহতদের উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় আহতরা হলেন নাজিমুলের স্ত্রী রশিদা খাতুন (২৫), তার বড় মেয়ে নাজিরা খাতুন (৮), মেজ মেয়ে রিয়া মনি (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে পারিবারিক কলহের জেরে নাজিমুল ইসলাম স্ত্রী রশিদা খাতুনের সাথে ঝগড়ার এক পর্যায়ে প্রথমে ছোট মেয়েকে রত্না আক্তারকে মাটিতে আছড়ে হত্যা করেন। পরে ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী রশিদা ও অপর দুই মেয়েকে কুপিয়ে আহত করেন। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যান নাজিমুল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সুত্র-বাংলাদেশ প্রতিদিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com