1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরকে অচিরেই স্কাউট উপজেলা হিসেবে ঘোষনা করা হবে- জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরকে অচিরেই স্কাউট উপজেলা হিসেবে ঘোষনা করা হবে- জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম

  • Update Time : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬
  • ২৫৬ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেছেন সুনামগঞ্জের সুনাম রক্ষায় শিক্ষাকে সবোর্চ্চ অগ্রাধিকার দিয়ে সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, সুনামগঞ্জে রয়েছে প্রচুর সম্ভাবনা ও ঐতিহ্য। শিক্ষাক্ষেত্রে অগ্রগতির মাধ্যমে হাওর অঞ্চলের পিছিয়েপড়া এজেলার সম্ভাবনা ও ঐতিহ্যকে রক্ষা করতে হবে। তিনি বলেন, জেলার অন্যতম উপজেলা হিসেবে প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায়ও রয়েছে অনেক সম্ভাবনা। এসব সম্ভাবনার দুয়ারকে সবাইমিলে উন্মোচিত করতে হবে। তিনি বলেন, আমরা জগন্নাথপুর কে বাল্য বিবাহমুক্ত উপজেলা ঘোষনা দিয়েছি। অচিরেই এ উপজেলাকে স্কাউট উপজেলা হিসেবে ঘোষনা করা হবে। তিনি বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধি,প্রশাসনিক কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, উপজেলা সহকারী কমিশনার ভূমি কাজী আরিফুর রহমান, থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজলা পশু সম্পাদক কর্মকর্তা ডাঃ কামরুল আহমেদ, আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ঈমানী, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, হলিয়ারপাড়া মাদ্রাসা অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ।
022জেলা প্রশাসক এর আগে প্রাথমিক বিদ্যালয় দপ্তরী কাম নৈশ্য প্রহরিরদের মধ্যে ইনফর্ম বিতরণ করেন। এছাড়াও তিনি রানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদ কার্যালয় পরির্দশনসহ সরকারি বিভিন্ন দপ্তর পরির্দশন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com