1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের অটোরিকশা চালককে অস্ত্র মামলায় ফাঁসানো সেই দারোগা প্রত্যাহার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

জগন্নাথপুরের অটোরিকশা চালককে অস্ত্র মামলায় ফাঁসানো সেই দারোগা প্রত্যাহার

  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭
  • ২০৩ Time View

বিশেষ প্রতিনিধি ::
জগন্নাথপুরে এক অটোরিকশাচালককে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগে অভিযুক্ত সুনামগঞ্জ সদর থানার এসআই শিবলী কায়েছ মিরকে প্রত্যাহার করা হয়েছে। গত ৩০ সেপ্টেম্বর সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ বরকত উল্লা খানের সাক্ষরিত এক পত্রে ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইনে ছাড় পত্র প্রদান করা হয়েছে। এবং বিষয়টি তদন্তের জন্য পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।

অটোরিকশা চালকের চাচা ওই এসআই’র বিরুদ্ধে অভিযোগ এনে পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, গত ১৪ আগস্ট দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালী এলাকার বলাকা সিএনজি ফিলিং স্টেশন থেকে তাঁকে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের পূর্ব বুধরাইল গ্রামের অটোরিকশা চালক নুর মিয়াকে আটক করেন সুনামগঞ্জ সদর থানার এসআই শিবলী কায়েছ মীর। পরে সদর থানায় তিনি নূর মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন। মামলার এজাহারে তিনি নূর মিয়ার অটোরিকশায় থাকা ব্যাগ থেকে একটি হাতে তৈরি লোহার পাইপগান উদ্ধার করেছেন বলে উল্লেখ করেন।
গত বৃস্পতিবার নূর মিয়ার চাচা তারিফ উল¬াহ পুলিশ সুপারের কাছে দেওয়া অভিযোগে উলে¬খ করছেন, গ্রাম্য বিরোধের জের ধরে প্রতিপক্ষের নিকট থেকে মোটা অংকের উৎকোচ গ্রহন ষড়যন্ত্রমুূলকভাবে নুর মিয়ার কে অস্ত্র মামলায় ফাঁসানো হয়েছে। নূর মিয়াকে ধরার পর এসআই কায়েছ তাঁর ভাই এলাইছ মিয়াকে ফোন করে এক লাখ টাকা চান। টাকা পেলে সিএনজিসহ তাঁকে ছেড়েও দেওয়া হবে বলে জানান। সে অনুযায়ী ১৪ আগস্ট দিবাগত রাত আড়াইটায় সদর থানার পাশের তাহিতি রেস্তোরাঁর সামনে এসআই কায়েছকে এক লাখ টাকা দেন তাঁরা। কিন্তু পরে আর তাঁকে ছাড়া হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com