1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ইউনিয়ন নির্বাচনে অনিশ্চয়তার সংবাদে উপজেলা জুড়ে হতাশা-প্রার্থীদের দৌঁড়ঝাঁপ শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

জগন্নাথপুরের ইউনিয়ন নির্বাচনে অনিশ্চয়তার সংবাদে উপজেলা জুড়ে হতাশা-প্রার্থীদের দৌঁড়ঝাঁপ শুরু

  • Update Time : বুধবার, ২০ এপ্রিল, ২০১৬
  • ৩৮১ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নে পঞ্চম ও ষষ্টধাপে নির্বাচন হচ্ছে না এমন সংবাদে মঙ্গলবার উপজেলা জুড়ে হতাশা দেখা দেয়। জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত খবরের প্রেক্ষিতে দিনভর বিভিন্ন ইউনিয়নের প্রার্থী ও শ্রেণী পেশার মানুষ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদকদের নিকট ফোন করে খোঁজ খবর নেন। অনেকেই হতাশা ও ক্ষোভের কথা জানান। গত ৭ এপ্রিল উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা থাকলেও ঘোষিত তফসিলে নাম না থাকায় অনেকেই মনে করেন পঞ্চমধাপে ২৮ মে নির্বাচন হবে। কিন্তু নির্বাচন কমিশন তৈরীকৃত পঞ্চম ও ষষ্টধাপের তালিকায় জগন্নাথপুর উপজেলার নাম না থাকার সংবাদটি জগন্নাথপুরের জনপ্রিয় অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত হলে উপজেলাজুড়ে হতাশা দেখা দেয়।বিশেষ করে উপজেলার সাতটি ইউনিয়নে প্রায় ছয়মাস ধরে মাঠে থাকা সম্ভাব্য প্রার্থীরা বিপাকে পড়েন। বিশেষ করে নির্বাচন করতে আসা বসন্তের কোকিলদের মাথায় হাত পড়ে। শুরু হয় দৌঁড়ঝাঁপ। অনেকেই ঢাকায় নির্বাচন কমিশন অফিসে খোঁজ নিয়ে নির্বাচনের বিষয়ে খবরা খবর নিতে থাকেন। এবস্থায় নির্বাচন হবে কী হবে না এনিয়ে রয়েছে চরম অনিশ্চয়তা। এদিকে প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচন হওয়ার সংবাদে জগন্নাথপুর উপজেলার প্রার্থীরা নৌকা ও ধানের শীষ প্রতীকের জন্য মরিয়া হয়ে শেষ মুহুর্তের লবিং চালিয়ে যাচ্ছেন। যারা এই লবিং পিছিয়ে পড়েছেন তারা অবশ্যই নির্বাচন নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়ায় সাময়িক খুশি বলে মনে হচ্ছে। নির্বাচন কমিশন ঘোষিত ধাপগুলোর মধ্যে ষষ্টধাপ হচ্ছে সর্বশেষ ধাপ। এধাপে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ৪ জুন। খুব শ্রীঘ্রই এসব ধাপের তফসিল ঘোষনা হবে। ঘোষিত তফসিলে জগন্নাথপুরের নাম না থাকলে এ উপজেলার নির্বাচন বেশ কিছু দিনের জন্য পিছিয়ে যাবে বলে মনে করা হচ্ছে। তবে প্রার্থী সমর্থকদের অনেকেই স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির সাথে যোগাযোগ করে কারণ অনুসন্ধানের মাধ্যমে পঞ্চমধাপে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার বিষয়ে জোর তদবির করছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন অফিসার গোলাম সারওয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন,মঙ্গলবার নির্বাচন কমিশন অফিসে খোঁজ নিয়ে জগন্নাথপুরের নির্বাচনের বিষয়ে কোন খবর পাইনি। আজ আবার খোঁজখবর নেব।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,জগন্নাথপুরের নির্বাচন নিয়ে ধ্রমুজাল সৃষ্টির বিষয়ে প্রার্থীরা আমাদের নিকট খোঁজ খবর নিচ্ছেন। আমরা স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের মাধ্যমে বিষয়টি সুরাহার চেষ্ঠা করব। তিনি বলেন যেহেতু আইনি কোন ঝামেলা নেই সেহেতু আমি মনে করি জগন্নাথপুরের নির্বাচন আগামীধাপে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com