1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ইকড়ছই গ্রামের লন্ডন প্রবাসি মির্জা হারুন মিয়া আর নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরের ইকড়ছই গ্রামের লন্ডন প্রবাসি মির্জা হারুন মিয়া আর নেই

  • Update Time : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  • ২৮০ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর-ব্রিটিশ-বাংলা এডুকেশন টাষ্ট্রের সাবেক- সহ-সভাপতি ও যুক্তরাজ্য বিএনপি নেতা জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার মির্জা বাড়ির বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক মির্জা হারুন মিয়া (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। তিনি গতকাল শনিবার বাংলাদেশ সময় বেলা দেড়টার দিকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের ভাগিনা এডভোকেট মির্জা আবু তাহের মোহন মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মঙ্গলবার লন্ডনে প্রথম জানাজা নামাজ শেষে বৃহস্পতিবার লাশ দেশে ফিরবে। জানাজা নামাজের সময় এখনো নির্দিষ্ট করা হয়নি। তবে বাদ আছর জানাজা নামাজ হতে পারে । জানাজা শেষে পারিবারিক খবর স্থানে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলার বিএনপির সাবেক সভাপতি আক্তার হোসেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এমএ মালেক, সাধারণ সম্পাদক কয়সর এম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট সৈয়দ মল্লিক মঈন উদ্দিন সুহেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের চেয়ারম্যান মুহিব চৌধুরী, ট্রাষ্টের সাবেক ট্রেজারার এসআই আজাদ আলী, যুক্তরাজ্য বিএনপি নেতা আব্দুল কাদির, মিছবাহুজ্জামান সোহেল, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, পৌর বিএনপির সভাপতি মতিন মিয়া, সাধারণ সম্পাদক হারুনুজ্জামান, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক অমিত দেব, বার্তা সম্পাদক আলী আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com