1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের এক অটোরিকশাচালককে অস্ত্র মামলায় ফাঁসানো সেই সোর্স সালমান গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরের এক অটোরিকশাচালককে অস্ত্র মামলায় ফাঁসানো সেই সোর্স সালমান গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭
  • ২৪৭ Time View

বিশেষ প্রতিনিধি
জগন্নাথপুরের এক অটোরিকশাচালককে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ ছিল পুলিশের সোর্স সালমান ইসলামের (২৬) বিরুদ্ধে। পুলিশ তাকে ধরার জন্য খুঁজছিল। অবশেষে এই সালমান ইসলামকে তার মা স্বপ্না বেগম নিজেই পুলিশের হাতে তুলে দিয়েছেন।
সোমবার সকালে সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষের কার্যালয়ে সালমানকে নিয়ে আসেন স্বপ্না বেগম। পরে তাকে পুলিশ গ্রেফতার করে। সালমানের বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলার পৈন্দা গ্রামে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৪ আগস্ট সুনামগঞ্জ পৌর শহরের একটি সিএনজি ফিলিং স্টেশন থেকে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের পুর্ব বুধারাইল গ্রামের সিএনজি অটোরিকশাচালক নূর মিয়াকে (৩৮) আটক করে পুলিশ। পুলিশ এ সময় তার অটোরিকশা থেকে একটি লোহার তৈরি পাইপগান উদ্ধার করে। এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় নূর মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়। পরে পুলিশ জানতে পারে এ ঘটনার সাথে নূর মিয়া জড়িত নয়। তাকে ফাঁসানো হয়েছে।
অস্ত্র মামলায় নূর মিয়া, তার অন্য দুই চাচাত ভাই আকবুল মিয়া ও সুমিম মিয়াকে ফাঁসানোর পরিকল্পনা করেছিলেন গ্রামের লন্ডনপ্রবাসী কয়েছ মিয়া, একই গ্রামের আনিছুর রহমান ও সালমান ইসলাম। পরিকল্পনা অনুযায়ী নূর মিয়াকে অস্ত্রসহ পুলিশের কাছে ধরিয়েও দিয়েছিলেন। কিন্তু পরে তারা নিজেরাই ফেঁসে যান। ওই মামলায় কয়েছ মিয়া, আনিছুর রহমান ও সালমান ইসলামকে আসামি করা হয়। কয়েছ মিয়াকে গত ২৯ অক্টোবর গ্রেফতার করে পুলিশ।
সালমান ইসলাম বলেন, ‘আমি ভুল করেছি। মা ফোনে আমাকে আত্মসমর্থন করার কথা বললে আমি রাজি হই। আমি ভালো হতে চাই।’
মা স্বপ্না বেগম বলেন, ‘সালমান আমার একমাত্র ছেলে। আমি চাই সে দোষ করে থাকলে তার শাস্তি হোক। সে যেন আর এমন অপরাধ না করে।’
সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ বলেন, ‘পুলিশ বিষয়টি জানার পরই সালমানকে ধরার জন্য খুঁজছিল। আমরা সালমানের পরিবার বিশেষ করে তার মায়ের এই উদ্যোগের জন্য সাধুবাদ জানাই। এখন তার বিরুদ্ধে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com