1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ওমর হত্যা: বৃহস্পতিবার সিলেটে ছাত্র ধর্মঘটের ডাক ছাত্রলীগের একাংশের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

জগন্নাথপুরের ওমর হত্যা: বৃহস্পতিবার সিলেটে ছাত্র ধর্মঘটের ডাক ছাত্রলীগের একাংশের

  • Update Time : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
  • ১৯৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বালিশ্রী গ্রামের বাসিন্দা সিলেট জেলা ছাত্রলীগ কর্মী ওমর ফারুক মিয়াদ হত্যাকাণ্ডের ঘটনায় জেলা সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরীর গ্রেফতার দাবি করেছে ছাত্রলীগের একাংশ। একইসঙ্গে বৃহস্পতিবার সিলেটের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে তারা।

মঙ্গলবার মিয়াদ হত্যার প্রতিবাদে নগরীর চৌহাট্টা এলাকায় বিক্ষোভ শেষে ছাত্র ধর্মঘটসহ চারদিনের কর্মসূচী ঘোষণা করে বিক্ষোভকারীরা।

ওমর আহমদ মিয়াদ নিহত হওয়ার জেরে নগরীতে জেলা ছাত্রলীগের একাংশ মাথায় কাপফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

মঙ্গলবার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ওমর আলী মিয়াদের ময়নাতদন্ত সম্পন্ন হয়। বেলা বেলা ১২টায় ময়নাতদন্ত শেষে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিক্ষোভ মিছিল বের করে নগরীর চৌহাট্টায় এসে মিছিল শেষ করে।

সেখানে সমাবেশ করে টিলাগড় ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা । সমাবেশে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ৪ দিনের কর্মসূচী ঘোষণা করেন।

কর্মসূচীর মধ্যে রয়েছে- বুধবার এমসি কলেজ ও সরকারি কলেজে বিক্ষোভ মিছিল, বৃহস্পতিবার এমসি কলেজ, সরকারি কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ধর্মঘট, শুক্রবার (২০ অক্টোবর) বাদ জুম্মা শাহজালাল মাজারে মিলাদ মাহফিল ও দোয়া, শনিবার (২১ অক্টোবর) সকাল ১০ টায় তৃণমূল ছাত্রলীগের পক্ষ থেকে নগরীর কোর্ট পয়েন্টেবিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী ঘোষণা করা হয়।

উল্লেখ্য, সোমবার বিকেলে নগরীর টিলাগড়ে প্রতিপক্ষ গ্রুপের কর্মীদের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগ নেতা ওমর আহমদ মিয়াদ (২২)।

নিহত মিয়াদ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মী। তার উপর হামলাকারীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী গ্রুপের কর্মী।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে টিলাগড়ে সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অফিসে সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছেন আহত নাসির ও তারিক নামে আরও দুই ছাত্রলীগ কর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com