1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের কলকলিয়াতে এম,এ মান্নান-শান্তির প্রতীক নৌকা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

জগন্নাথপুরের কলকলিয়াতে এম,এ মান্নান-শান্তির প্রতীক নৌকা

  • Update Time : রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ১৬৪ Time View

কামরুল ইসলাম মাহি ::

নৌকা মানে শাস্তি- উন্নয়ন।নৌকা মানে শাস্তি- উন্নয়ন। আওয়ামীলীগ সরকারের অধীনে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। কারণ আওয়ামী লীগ সরকারই উন্নয়নের সরকার। শান্তির প্রতীক নৌকা চিহিৃত বলে মন্তব্য করেছেন বর্তমান সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি।

তিনি শনিবার ৭ অক্টোবর সকালে তাঁর নির্বাচনী এলাকার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন পরিষদের পুরাতন প্রসঙ্গনে “মুক্তিযুদ্ধ জাদুঘর ও মুক্তিযুদ্ধ লাইব্রেরী”র উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিতে সকলের প্রতি অনুরোধ করেন।

এসময় উপস্তিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দীক আহমদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আলহাজ্ব সাজ্জাদুর রহমান, ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক দিপাল কাস্তি দে।

আলোচনা সভায় আরো উপস্তিত ছিলেন কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি নুরুল হক,যুগ্ন-সাধারণ সম্পাদক মিযানুর রহমান মাষ্টার, সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা আলাল হোসেন রানা, ছাত্রলীগ নেতা এমদাদুর রহমান সুমন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com