1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের কাতিয়া-বেগমপুর সড়কে শ্রমিকদের মধ্যে সংঘর্ষে আহত-২, যানচলাচল বন্ধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরের কাতিয়া-বেগমপুর সড়কে শ্রমিকদের মধ্যে সংঘর্ষে আহত-২, যানচলাচল বন্ধ

  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৯৫ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরের শিবগঞ্জ-কাতিয়া-বেগমপুর সড়কের যাত্রী উঠানো নিয়ে অটোরিকশা-সিএনজি শ্রমিকদের মধ্যে মারামারির ঘটনায় চরম উত্তেজান বিরাজ করছে।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত কাতিয়া থেকে বেগমপুর, আবার বেগমপুর থেকে কাতিয়া ষ্ট্যান্ডে কোন যানবাহন চলাচল করেনি। শ্রমিকদের দ্বন্ধের কারণে যাত্রীরা দূর্ভোগের শিকার হচ্ছে।

জানা যায়, ওই সড়কের কাতিয়া ষ্ট্যান্ড থেকে বৃহস্পতিবার সিএনজি চালক জাকির হোসেন যাত্রী নিয়ে বেগমপুর যান। ফেরার পথে বেলা দুইটার দিকে যাত্রী উঠনো নিয়ে বেগমপুর স্ট্যান্ডের সিএনজি চালক আব্দুর নুরের সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুর নুর তাদের অফিসে নিয়ে গিয়ে জাকিরকে মারধর করে। এতে সে গুরুত্বর আহত হলে তাকে সিলেট ওসমানি হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন সন্ধ্যায় বেগমপুর থেকে আব্দুর নুর যাত্রী নিয়ে কাতিয়া ষ্ট্যান্ডে এলে এ সময় কাতিয়া ষ্ট্যান্ডের শ্রমিকরা তাকে মারধর করে তার সিএনজি গাড়ি আটক করে তাকে ছেড়ে দেয়। আহত আব্দুর নুরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পেয়ে বেগমপুর ষ্ট্যান্ডের শ্রমিকরা রাত সাড়ে ১০ টার দিকে জগন্নাথপুরের কাতিয়া ষ্ট্যান্ডের দুইটি সিএনজি গাড়ি আটক করেছে।

পাল্টাপাল্টি মারামারির ও সিএনজি আটকের ঘটনায় দু’ ষ্ট্যান্ডের শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

জগন্নাথপুরের শিবগঞ্জ-কাতিয়া বেগমপুর সড়কের অটোরিকশা-সিএনজি-লেগুনা শ্রমিক সমিতির সভাপতি আব্দুল মুকিত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অন্যায়ভাবে তাদের ষ্ট্যান্ডের শ্রমিককে মারধর করে দুইটি সিএনজি গাড়ি আটক কে রেখেছ বেগমপুর ষ্ট্যান্ডের শ্রমিকরা। এ ঘটনায় বৃস্পতিবার রাত থেকে কাতিয়া ষ্ট্যান্ড থেকে বেগমপুর ষ্ট্যান্ডে কোন যানবাহন যায়নি। বেগমপুর থেকেও কোন গাড়ি আসেনি।

অভিযোগ অস্বীকার করে বেগমপুর ষ্ট্যান্ডের অটোরিকশা-সিএনজি শ্রমিক সমিতির সভাপতি ছুফি মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, তারা কোন গাড়ি আটক করেননি। একজন শ্রমিকের সঙ্গে তাদের ষ্ট্যান্ডের এক শ্রমিকের ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। ওই শ্রমিক নিজেই তার গাড়ি সড়কে ফেলে গেছেন। তিনি অভিযোগ করেন, জগন্নাথপুরে যাত্রী নিয়ে গেলে তাদের ষ্ট্যান্ডের চালকদের কে লাঞ্ছিত করা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com