1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের চার গ্রামবাসীর যাতায়াতের সড়কটি হুমকির মুখে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরের চার গ্রামবাসীর যাতায়াতের সড়কটি হুমকির মুখে

  • Update Time : শনিবার, ১৭ জুন, ২০১৭
  • ২৮৫ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে চার গ্রামবাসী যাতায়াতের একমাত্র অবলম্বন আলাগদি গ্রামের সড়কটি ভেঙ্গে যাচ্ছে। গতকয়েকদিনের বৃষ্টিপাতে ও ঢেউয়ে রাস্তাটি ভেঙে যাচ্ছে বলে স্থানী গ্রামবাসি জানিয়েছেন।

শুক্র ও শনিবারের অব্যাহত বৃষ্টিতে সড়কের কিছু অংশে পানি উঠে গেছে। ফলে এ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়েছে। সড়কটি যাতায়াতে অনুপযোগি হয়ে পড়ে দূর্ভোগ পড়েছেন জনসাধারন।

স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার পাইলগাও ইউনিয়নের আলাগদি গ্রামের প্রধান সড়ক তেরাউতিয়া ভয়া সাতা আলাগদি পয়েন্ট পর্যন্ত এ রাস্তা দিয়ে প্রতিনিয়ত তেরাউতিয়া, মাখড়কোনা, দয়াল নগর, ও আলাগদিসহ চারটি গ্রামের লোকজন যাতাযাত করে আসছেন।
আলাগদি গ্রামের যুবক শাহেল আহমদ শাহেদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, চার গ্রামের মানুষের যোগাযোগের একমাত্র সড়কটি হচ্ছে আলাদি গ্রামের রাস্তা। গত কয়েকদিনের বৃষ্টিপাতে ও ঢেউয়ে ভেঙ্গে যাচ্ছে রাস্তাটি। ইতিমধ্যে এ রাস্তায় সব ধরনের যানবাহন চলাচলবন্ধ হয়ে গেছে। গতকালকের বৃষ্টিতে সড়কের কিছু কিছু অংশে পানি উঠে গেছে। দূর্ভোগে পড়েছেন গ্রামবাসী।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেচ্ছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, শুনেছি আলাগদি গ্রামের সড়কটি ঢেউয়ে ভেঙ্গে গেছে। এবং পানিতে তলিয়ে যাচ্ছে। অসুস্থতার কারণে আমি গিয়ে দেখতে পারি নি। তবে আমার লোক পাঠিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com