1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের জয়নগর গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় মামলা না হওয়ায় মুক্তিযোদ্ধার পরিবার আতঙ্কে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

জগন্নাথপুরের জয়নগর গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় মামলা না হওয়ায় মুক্তিযোদ্ধার পরিবার আতঙ্কে

  • Update Time : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০১৬
  • ২৩৭ Time View

স্টাফ রিপোর্টার:সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামে পূর্ব শুত্রুতার জের ধরে অগ্নিকান্ডের ঘটনায় একটি ঘরসহ ২ টি গরু পুরে ৮ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়। এ ঘটনায় জীবিকা নির্বাহের এক মাত্র সম্ভল দুটি গরু হারিয়ে শহীদ মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের পরিবারে হাহাকার বিরাজ করছে। পুলিশ মামলা না নেওয়ায় আতঙ্কে আছে ক্ষাতগ্রস্থ পরিবার।
জানা গেছে,গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে জয়নগর গ্রামের শহিদ মুক্তি যোদ্ধা জয়নাল আবেদীন মিয়ার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে একটি গোয়াল ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি, এ গ্রামে শহীদ মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ও একই গ্রামে লন্ডন প্রবাসী গিয়াস উদ্দিন পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। বেশ কিছু দিন আগে এলাকার একটি বিল নিয়ে উভয় পক্ষের রক্তক্ষয়ি সংঘর্ষের ২জন নিহত ও অর্ধশত লোক আহত হয়।এতে মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের পক্ষের সকল পুরুষ মামলার আসামী হওয়ায় নিজ নিজ বাড়ি ছেড়ে অন্যত্র বসবাস করতে থাকে। এ সুযোগে গিয়াস উদ্দিনের পক্ষের লোকজন বেপরোয়া হয়ে জয়নাল আবেদীনের আধাপাকা গোয়াল ঘরে আগুন দেয় বলে অভিযোগ করে। এ ঘটনায় জগন্নাথপুর থানা পুলিশ পরির্দশন করলেও রহস্যজনক কারনে মামলা না নেওয়ায় জয়নাল আবেদীনের পরিবারের মধ্যে আতংক বিরাজ করছে।
এদিকে গিয়াস উদ্দিনের লোকজন জানান,প্রতিপক্ষের লোকজন আমাদেরকে ফাসানোর উদ্দেশ্যে মিথ্যা অভিযোগ করছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুরসালিন জানান, আমার কাছে মামলার জন্য কেউ আসেনি। আসলে অবশ্যই মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com