1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের টমটম চালক হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরের টমটম চালক হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ১৩০৫ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুরের ব্যাটারিচালিত টমটম চালক সাইদুল ইসলাম (১৭) হত্যা মামলার পলাতক আসামীকে শরিফ মিয়া (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার বিকেলে বি-বাড়িয়ার জেলার বিজয়নগর এলাকা থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা অনিক দে ও এএসআই মুক্তার মিয়ার নেতৃত্বে  জগন্নাথপুর থানার একদল পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী বিজয়নগর থানার জালালপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসি জানান, ঈদের আগের দিন (১১ আগষ্ট) জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়রে বাউরকাপন গ্রামের সাইদুল ইসলামের টমটম গাড়ি রাসেল মিয়া পরিচয়ে গাড়ি ভাড়া নেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের ১১দিন পর পুলিশ সিলেটের রশিদপুর এলাকা থেকে চালকের গলিত লাশ উদ্ধার করে। এঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তার মাধ্যমে জেলার বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার আতুকুরা গ্রামে গত ২১ আগষ্ট রাতে অভিযান চালিয়ে গোপাল দেবনাথের ছেলে কাজল দেবনাথকে গ্রেফতার করে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত ঘাতক ১৬৪ ধারায় আদালতের ম্যাজিষ্টেটের নিকট স্বীরারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে হত্যাকাণ্ডের  বর্ননা দেয়। এ ঘটনায় নিহতের বড় ভাই রিয়াজুল বাদি হয়ে গ্রেপ্তারকৃত কাজল দেবনাথ প্রধান আসামীকে চারজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তিন নম্বর আসামী হলেন শরিফ মিয়া। মামলার অপর দুই আসামী বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার আতুকুরা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ভাঙ্গারী ব্যবসায়ী শেখ বিলাল হোসেন (৪৫) ও প্রধান আসামি কাজল দেবনাথের বোন জামাই নাসিরনগর থানার কালিবাড়ি গ্রামের মহেশ্বর দেবনাথ (৪৪)। এখনও পলাতক রয়েছে।
সহকারি পুলিশ সুপার (জগ্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে

বলেন, মামলার অপর আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com