1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের প্রধান দুইটি সড়কে ভোগান্তির পরিবহন ধর্মঘট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

জগন্নাথপুরের প্রধান দুইটি সড়কে ভোগান্তির পরিবহন ধর্মঘট

  • Update Time : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ২০৮ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের জগন্নাথপুরের প্রধান দুইটি সড়কে রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মিনিবাস চলাচল করেনি। ফলে শত শত যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হন।
জেলা পরিবহন মালিকদের অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘটের অংশ হিসেবে জগন্নাথপুরে এ কর্মসুচী পালন করা হয়।
জগন্নাথপুর-সিলেট সড়কের জগন্নাথপুর বাস ষ্ট্যান্ডে সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল যাত্রীরা স্ট্যান্ডে ভীর করছেন। কেউ কেউ দীর্ঘ অপেক্ষা করে ফিরে যাচ্ছেন। আবার অনেকেই অতিরিক্ত টাকা দিয়ে ছোট ছোট যানবাহনে চলাফেরার প্রচেষ্ঠা করছেন।

যাত্রী ও ষ্ট্যান্ডের শ্রমিকরা জানান, সিলেট-দিরাই সড়কে মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার ঘটনায় স্থানীয় বিক্ষোব্দ জনতা একটি মিনিবাসে অগ্নি সংযোগ করেন। এ ঘটনায়র প্রতিবাদে জেলা পরিবহন শ্রমিক ও মালিকদের যৌথ কর্মসুচী হিসেবে ধর্মঘট ডাকা হয়। এরই অংশ হিসেবে সকাল থেকে জগন্নাথপুর-সিলেট সড়কে জগন্নাথপুর মিনিবাস ষ্ট্যান্ড থেকে মিনিবাস চলাচল বন্ধ করে দেওয়া হয়। সিলেট থেকেও জগন্নাথপুরে ষ্ট্যান্ডে মিনিবাস আসেনি।
অপর দিকে জগন্নাথপুর-সুনামগঞ্জে সড়কেও মিনিবাস চলাচল বন্ধ ছিল। উপজেলাবাসীর প্রধান দুই শহরে সরাসরি মিনিবাস বন্ধ থাকায় বিভাগীয় শহরে সিলেট ও জেলা শহর সুনামগঞ্জে যাতাযাতে ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের।
জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিষয়টি সমাধানে জেলা প্রশাসন উদ্যোগ গ্রহন করেছেন। পরিবহন শ্রমিক ও মালিকদের সঙ্গে আলোচনা চলছে। আশা করছি বিষয়টি নিস্পতি ঘটবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com