1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের প্রবীন ‘মাস্টার সাব, আর নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

জগন্নাথপুরের প্রবীন ‘মাস্টার সাব, আর নেই

  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ২১৮ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর পৌরএলাকার ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জগন্নাথপুর উপজেলা সদর জামে মসজিদের সাবেক মোতোয়াল্লী জগন্নাথপুর পৌরশহরের ৬ নং ওর্য়াডের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার বাসিন্দা রহিছ উদ্দিন মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন) মৃত্যুকালে তাহার বয়েস হয়েছিল ৯৭ বছর। তিনি এলাকার ছোট বছর সবাই কাছে ‘মাস্টার সাব, নামে পরিচিত।

বুহস্পতিবার রাত ৮টায় সিলেটের একটি বেসরকারী হাসপাতালে তিনি শেষ মারা যান। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি লন্ডন প্রবাসী জাপা নেতা সাবেক কৃতি ফুটবলার জুবায়ের আহমদ হামজার বাবা।

মরহুমের নামাজে জানাজা শুক্রবার বেলা দুই ঘটিকার সময় ইকড়ইছ হাফিজিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে তার গ্রামের বাড়ি উপজেলার কলকলিয়া ইউনিয়নের হিজলা গ্রামে পরিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে স্থানয় ওর্য়াড কাউন্সিলর গিয়াস উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।
মরহুর রইছ উদ্দিন মাষ্টারের গ্রামের বাড়ি হিজলা গ্রামে। তিনি অনেকত বছর ধরে জগন্নাথপুর পৌরশহরে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন।

প্রবীন এই শিক্ষকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সহ-সভাপতি তাজউদ্দিন আহমদ, দৈনিক সিলেটের ডাক’র ষ্টাপ রির্পোটার এনামুল হক রেনু, এডভোকেট জিয়াউর রহিম শাহিন, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক অমিত দেব, বার্তা সম্পাদক আলী আহমদ, ওয়েব মাষ্টার অরূপ সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদ, স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন, সোহেল আহমদ, সাবেক কাউন্সিলর আবু ছুফিয়ান ঝুনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মুজিব, সমাজসেবক দেলোয়ার হোসাইণ, শিক্ষক সাইফুল ইসলাম রিপন, মাওলানা আজমল হোসেন জামী, সাংবাদিক গোবিন্দ দেব, আজহারুল হক ভূইয়া, সমাজ কর্মী কবির আহমদ, রুহেল মিয়াসহ দেশে বিদেশে অবস্থানরত মরহুমের ছাত্র ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com