1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের রাজপথ আওয়ামী লীগ-যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ- ছাত্রলীগের দখলে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

জগন্নাথপুরের রাজপথ আওয়ামী লীগ-যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ- ছাত্রলীগের দখলে

  • Update Time : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৮৯ Time View

স্টাফ রিপোর্টার :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে ঘিরে বিএনপি-জামাতের নাশকতা প্রতিহত করতে জগন্নাথপুরের রাজপথ ছিল আওয়ামী লীগের দখলে।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত পৌরশহরের বিভিন্নস্থানে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দকে দেখা গেছে। তবে বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের দলীয় কোন নেতাকর্মীদের দেখা যায়নি। সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন ও সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু মিয়ার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের সহযোগি সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় পৌর পয়েন্টে অবস্থান নেন।

সকাল ১০টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব ও পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীরের নেতৃত্বে নেতাকর্মীরা মুক্তিযোদ্ধা সংসদ মোড়ে অবস্থান গ্রহন করে। পরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে সিএ মার্কেট এলাকা থেকে র‌্যালি বের করে স্থানীয় পৌর পয়েন্টে গিয়ে শেষ করেছে।

১২টার দিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম ও সাধারন সম্পাদক রুমেন আহমদের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা পৌরপয়েন্টে অবস্থান নেয়। অপর দিকে উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিতের নেতৃত্বে শহরের ইকড়ছই শাহী ঈদগাহ পয়েন্টে উপজেলা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের অবস্থান করতে দেখা গেছে।

এদিকে দুপুর ১টার দিকে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে পৌরশহরে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com