1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ৭ ইউনিয়নে নির্বাচন নিয়ে কারিগরি ভেস্তে গেল এবার শংঙ্কা রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরের ৭ ইউনিয়নে নির্বাচন নিয়ে কারিগরি ভেস্তে গেল এবার শংঙ্কা রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নে

  • Update Time : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ৪৩৩ Time View

স্টাফ রিপোর্টার:: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নে পঞ্চমধাপে আগামী ২৮ মে নির্বাচন হতে যাচ্ছে। গত কয়েকদিন ধরে পঞ্চম ও ষষ্টধাপের প্রস্তুতকৃত তালিকায় নাম না থাকায় নির্বাচন নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। বিষয়টি উপজেলা আওয়ামীলীগ ও সম্ভাব্য প্রার্থীদের নজরে এলে স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের নজরে আনা হলে তিনি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষন করলে অবশেষে পঞ্চমধাপের তফসিলে জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নের নাম অন্তর্ভূক্ত হয়। এতে করে নির্বাচন পেছানো নিয়ে যারা কারিগরি করেছিলেন তাদের পরিকল্পনা ভেস্তে যায়। তারা আবার নতুন কোন খেলায় মেতে উঠেন কীনা এনিয়েও রয়েছে সংশয়। ইতিমধ্যে জগন্নাথপুর উপজেলার এ সাতটি ইউনিয়নের মধ্যে পাইলগাঁও ও রানীগঞ্জ ইউনিয়নে নির্বাচন নিয়ে মামলা হতে পারে বলে গুজন চলছে। শুনা যাচ্ছে সীমানা সংক্রান্ত জটিলতা দেখিয়ে নির্বাচন পেছাতে একটি মহল তৎপর রয়েছে। যদিও রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মজলুল হক ও আপ্তাব উদ্দিন মামলা বিষয়ে তাদের কোন সম্পৃক্ততা নেই এবং তারা এ বিষয়ে কিছু জানেননা বলে জগন্নাথপুর টুয়েন্টিফোরর ডটকমকে জানিয়েছেন।
রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মজলুল হক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে আমি নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। তবে নৌকা না পেলেও জনগনকে সাথে নিয়ে নির্বাচন করব। নির্বাচন পেছানো কিংবা মামলা মোকদ্দমায় আমার কোন সম্পৃক্ততা নেই। পাইলগাঁও ইউনিয়নের চেয়ার্ম্যান আপ্তাব উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,আমি দলীয় প্রতীক নৌকার জন্য নেতাকর্মীদের কাছে যাচ্ছি। নির্বাচন পেছানোর বিষয়ে কোন কিছু জানা নেই। এধরনের প্রচারনা বিভ্রান্তি ছাড়া কিছু নয়। জগন্নাথপুর উপজেলার ইউপি নির্বাচনের প্রধান সমন্ধয়ক ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, আশা করছি ঘোষিত তফসিল অনুযায়ী ২৮ মে সাতটি ইউনিয়নে নির্বাচন হবে। তিনি বলেন, একটি মহল নির্বাচন পেছাতে আমাদের নিকট থেকে ভূল তথ্য নিতে চেয়েছিল আমরা সঠিক তথ্যই সংশ্লিষ্ট দপ্তরে পাঠিয়েছি। তাই আশা করছি সবকটিতেই নির্বাচন হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com