1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অঘোষিত ধর্মঘট চলছে, সড়কে শ্রমিকদের পিকেটিং - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে অঘোষিত ধর্মঘট চলছে, সড়কে শ্রমিকদের পিকেটিং

  • Update Time : শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ২৯৭ Time View

স্টাফ রিপোর্টার::: জগন্নাথপুর-সিলেট ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে অঘোষিত পরিবহন ধর্মঘটে অসহনীয় জনদূর্ভোগ বেড়েছে।
শনিবারও জগন্নাথপুরের প্রধান ওই দুই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।
সকাল ৯টা থেকে ১১ পর্যন্ত জগন্নাথপুর-সিলেট সড়কের জগন্নাথপুর পৌরশহরের বটেরতল এলাকায় পরিবহন শ্রমিকরা পিকেটিং করে সব ধরনের যানবাহন চলাচল আটককে দেয়। এতে করে সড়কে যাতায়াতে চরম ভোগান্তির শিকার হন হাজার হাজার জনসাধারণ।
জগন্নাথপুর-সিলেট বাসষ্ট্যান্ড এলাকায় গিয়ে দেখা যায়, বাসের জন্য যাত্রীদের ভীর বাড়লেও ষ্ট্যান্ড থেকে বাস ছাড়েনি পরিবহণ শ্রমিকরা। ফলে দূর্ভোগে পড়েন যাত্রীরা।
ভোগান্তির শিকার শফিকুল ইসলাম নামে এক যাত্রী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জরুরী প্রয়োজনে সিলেট যাওয়ার জন্য বাসের আশায় দীর্ঘ দুই ঘন্টা ধরে ষ্ট্যান্ডে বসে আছি। কিন্তুু বাস চলাচল বন্ধ থাকায় আটককে আছি সড়কে। ছোট ছোট গাড়িও শ্রমিকরা চলাচল করতে দিচ্ছে না। ফলে অবর্নীয় দূর্ভোগের শিকার হচ্ছি আমরা।
জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, যানবাহন ও পরিবহন শ্রমিকদের নিরাপত্তার স্বার্থে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট পালন করছি আমরা। আমাদের নিরাপত্তা নিশ্চিত না করা হলে আমাদের কর্মসুচী অব্যাহত থাকবে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পৌরশহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়। জগন্নাথপুরের পরিস্থিতি ছিল খুবই স্বাভাবিক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com