1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অপরহণ মামলায় এক লন্ডন প্রবাসী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরে অপরহণ মামলায় এক লন্ডন প্রবাসী গ্রেফতার

  • Update Time : সোমবার, ৫ জুন, ২০১৭
  • ১৮৬ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর থানা পুলিশ অপরহন মামলার এক পলাতক আসামীকে পৌরএলাকার হবিবনগর থেকে রোববার রাতে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানান, ২০১৬ সালে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সালদিকা গ্রামের মৃত ইন্তাজ উল্লার পুত্র লন্ডন প্রবাসি অজুদ মিয়া ওরপে সেবুল দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের নাচনি গ্রামের আবদুল মান্নানের কন্যা কে বাড়িথেকে অপহরণ করে নিয়ে যায়। ওই সময় এলাকাবাসীর অপহৃতাকে উদ্ধার করেন। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে দিরাই থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে অজুদ মিয়া ওরপে সেবুলকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়। যার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার এসআই কবির আহমদের নেতৃত্ব একদল পুলিশ তাকে গ্রেফতার করে।
ঁজগন্নাথপুর থানার এসআই কবির আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের মামলার ওয়ারেন্ট ছিল থানায়। যার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে আজ সকালে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com