1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অবশেষে ধরা পড়ল সেই কলেজছাত্রীর ধর্ষক ইউনুস - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে অবশেষে ধরা পড়ল সেই কলেজছাত্রীর ধর্ষক ইউনুস

  • Update Time : রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ২২৫ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরে চাঞ্চল্যকর কলেজছাত্রী রুমেনার ধর্ষণ মামলার প্রধান আসামী ইউনুস মিয়ারকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বিকেলে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান-২ এর নেতৃত্বে একদল পুলিশ সুনামগঞ্জ জেলা সদরে অভিয়ান চালিয়ে তাকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ইউনুছ মিয়া (২৫) জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ছকাছিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে।

মামলার বিবরণে প্রকাশ, গত ২৫ জুলাই পাশর্^বর্তী কবিরপুর গ্রামের কৃৃষক আখলুছ মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের ছাত্রী রুমেনা বেগমকে কলেজ থেকে বাড়ি ফেরার পথে জোরপূর্বক ধর্ষণ করে বখাটে ইউনুস মিয়া। ৩১ জুলাই লজ্জায় ও অপমানে মেয়েটি বিষপানে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই জুনেদ মিয়া ৬ জনের বিরুদ্ধে ধর্ষনের পর হত্যার প্ররোচনার দায়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ঘটনার প্রায় ৫ মাস পর পুলিশ গোপন সংবাদের ভিত্ত্বিত্বে ইউনুসকে গ্রেফতার করে।

একটি বিশ্বস্থ: সুত্র জানায়, রোববার আদালতে হাজিরা দেওয়ার জন্য ইউনুস মিয়া সুনামগঞ্জে গিয়েছিলেন। এ গোপন খবর পেয়ে পুলিশ আদালতে যাওয়ার আগেই তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে তাকে গ্রেফতার করে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
#

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com