1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অবৈধভাবে মাছ শিকারের অভিযোগে এক যুবকে অর্থদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে অবৈধভাবে মাছ শিকারের অভিযোগে এক যুবকে অর্থদণ্ড

  • Update Time : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭২০ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের আলখানার খালে অবৈধভাবে মাছ শিকার করার অভিযোগে আজ শনিবার ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে শরিফ মিয়া নামে এক ব্যক্তির নিকট থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযানকালে কারেন্ট জাল, চাই, ডারকি, বানাসহ মৎস্য শিকারের বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এসব আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে। ভ্রাম্যমান আদালের বিচারক ছিলেন জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত। এসময় জগন্নাথপুর উপজেলা মৎম্য কর্মকর্তা আক্তারুজ্জামান, জগন্নাথপুর থানার এসআই রাজিবসহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।

সুত্র জানায়, সরকারি লিজকৃত জগন্নাথপুরের আলখানার জলাশয় থেকে বেআইনিভাবে একশ্রেণীর লোক মাছ শিকার করে আসছিল। এমন অভিযোগ পেয়ে গতকাল বেলা দুই টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানকালে উপজেলার ভবানীপুর এলাকার শরিফ মিয়াকে হাতেনাতে মাছ শিকার করতে দেখে আদালত তাকে এক হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও শিকারকৃত মাছ স্থানীয় একটি এতিমখানা দেওয়া হয়েছে।

ভ্রাম্যমান আদাতের বিচারক জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এস্যিান্ড) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মৎস্য সংরক্ষণ ও সুরক্ষা আইন ১৯৫০ এর পাঁচ ধারা মোতাবেক এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়া জব্দকৃত মৎস্য শিকারের সরঞ্জামসমূহ আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। এবং জব্দকৃত মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com