1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অবৈধ‘লটারি খেলা’ পণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে অবৈধ‘লটারি খেলা’ পণ্ড

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০১৯
  • ২৩৭ Time View

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের জগন্নাথপুরে পণ্য প্রদর্শন মেলার অবৈধভাবে লটারি খেলা প- করে দিয়েছে স্থানীয় প্রশাসন।
গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলমের নেতৃত্বে একদল পুলিশ মেলাস্থলে পৌছে লটারি খেলা বন্ধ করে দেয়।

স্থানীয়রা জানান, সিলেটের শাপলা মহিলা সমিতির উদ্যোগে গত ২৫ ফেব্রুয়ারি থেকে জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে একমাস ব্যাপি বহুজাতিক পণ্যমেলা চলছি। অভিযোগ উঠেছে পণ্যমেলায় র‌্যাফেল ড্র নামে লটারি বানিজ্যে চলছিল। এসএসসি পরীক্ষার্থীদের কথা চিন্তা করে স্থানীয় প্রশাসন মেলার কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রাখার জন্য আয়োজকদের অনুরোধ জানায়। যারপ্রেক্ষিতে গত বুধবার লটারির কার্যক্রম স্থগিত করা হলেও গত বৃহস্পতিবার থেকে আবারও লটারির বানিজ্য শুরু হয়। ওই দিন রাতে লটারির ড্র চলাকালে জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলমের নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লটারির খেলা বন্ধ করে দিয়েছে।

এ বিষয়ে জানতে মেলার আয়োজক শাফলা মহিলা উন্নয়ন সমিতির সভাপতি হাসনা হেলা খানমের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম বলেন, সরকারী অনুমতি ছাড়া লটারি খেলা আয়োজন করায় আমরা তা বন্ধ করে দিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com