1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অসামজিক কার্যকলাপ বন্ধে তিন ইউনিয়নবাসীর আবেদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে অসামজিক কার্যকলাপ বন্ধে তিন ইউনিয়নবাসীর আবেদন

  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ৩৪২ Time View

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে উরুসের নামে অসামজিক কার্যকলাপ বন্ধের দাবী জানিয়ে তিন ইউনিয়নবাসীর পক্ষে লিখিত আবেদন দায়ের করা হয়েছে।
মঙ্গলবার জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুমের নিকট এই লিখিত আবেদনপত্র করেন।
আবেদনপত্র থেকে জানা যায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের দক্ষিণের মোজাহিদপুর এলাকায় শাহ গালিমশাহ মাজারে অতিপয় ব্যক্তিরা আগামী ১৫ মার্চ বার্ষিক উরুসের নামে মদ, গাঁজা, জুয়ার আসর, নারীদের অশ্লীল নৃত্যসহ অসামাজিক কার্যকলাপ আয়োজনের প্রস্তুুতি গ্রহণ করেছে। গত বছরও এধরনের অনৈতিক কার্যক্রমের আয়োজন করা করলে স্থানীয় প্রশাসন তা বন্ধ করে দেয়। গত বছরের ন্যায় এবারও একই উদেশ্যে পায়তারা চলছে। ইতিমধ্যে এলাকার প্রচারপত্র ছাপিয়ে বিলি করা হচ্ছে। এমতাবস্থায় এসব অসামাজিক কার্যকলার বন্ধ করা না হলে এলাকার চুরি, ডাকাতিসহ উঠতে বয়সের যুব সমাজ বিপদগামী হবে। এতে করে এলাকায় আইন শৃখলা বিপর্যয় ঘটতে পারে। এমন শঙ্কা থেকে পাইলগাঁও, রানীগঞ্জ ও আশারকান্দি ইউনিয়নের লোকজন জগন্নাথপুরের ইউএনও নিকট এধরনের অসামাজিক কার্যক্রম বন্ধের দাবীতে আবেদন করেছেন।
জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সুষ্ঠু তদন্তক্রমে আমরা স্থানীয়দের লিখিত আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ কবরো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com