1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

জগন্নাথপুরে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ৫৫০ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হলে আজ বৃহস্পতিবার দুপরে পুলিশ তাদেরকে সুনামগঞ্জ কারাগারে পাঠিয়েছে।

থানা পুলিশ সুত্র জানায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের র‌্যাপিড ব্যাটেলিয়ান এ্যাকশন (র‌্যাব) ৯- এর সিপিসি একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার মীরপুর ইউনিয়নের বড়কাপন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৫ আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে আটক করে। আটককৃতরা হলেন, ওই ইউনিয়নের শ্রীরামসী গ্রামের নুরুল ইসলামের ছেলে নুরুল হক (২৯), একই গ্রামের আব্দুল বারেকের ছেলে নুনু মিয়া (২২), আশক আলী ছেলে আলী সামাদ (২২), মৃত আব্দু মিয়ার ছেলে জুয়েল মিয়া (২১) ও মৃত আফছর আলীর ছেলে শাহাদত হোসেন (২০)। আটককালে র‌্যাব তাদের নিকট থেকে দুইটি দেশীয় তৈরী পাইপগান, দুইটি ছুরা ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সুনামগঞ্জের র‌্যাব-৯ এর সিপিসি-৩ এর অফিসার আমজাদ আলী খানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ডাকাতির প্রস্তুুতিকালে বড়কাপন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের উপর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ওই ৫ সদস্যকে অস্ত্রসহ আটক করে রাতেই জগন্নাথপুর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রেফতারকৃতদের আজ আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com