1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আগামী ২০ ফেব্রুয়ারীর মধ্যে বেড়িবাঁধ কাজ শেষ করার সিদ্ধান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

জগন্নাথপুরে আগামী ২০ ফেব্রুয়ারীর মধ্যে বেড়িবাঁধ কাজ শেষ করার সিদ্ধান্ত

  • Update Time : শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯
  • ৫৫৪ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা হাওর রক্ষা বেড়িবাঁধ উপজেলা কমিটির সভায় আগামী ২০ ফ্রেরুয়ারীর মধ্যে বাঁধের কাজ সম্পন্ন করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
শনিবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কমিটির সভাপতি ইউএনও মাহফুজুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সুনামগঞ্জের পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী নাসির উদ্দিন, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের প্রধান কর্মকর্তা হাসান গাজী জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা পানি উন্নয়ন বোর্ডের আঞ্চলিক কার্যালয় সুত্র জানায়, এবার জগন্নাথপুর উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসি) ৫১টি গঠন করা হয়। এমধ্যে ৪১টি প্রকল্পে কাজ শুরুর হয়েছে। বাঁেধর কাজে সরকার কর্তৃক বরাদ্দ দেওয়া হয়েছে কোটি টাকা। পাউবোর নীতিমালা অনুয়ায়ী গত ১৫ ডিসেম্বর থেকে বাঁধের কাজ শুরু করে আগামী ২৮ ফ্রেরুয়ারীর মধ্যে শেষ করার নির্দেশনা দেওয়া হলেও জগন্নাথপুরে হাওর রক্ষা বাঁধের কাজ শুরু হয় এক মাসে পিছিয়ে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী তিনি বলেন, নীতিমালা অনুয়ায়ী ২৮ ফ্রেরুয়ারী বাঁধের কাজ শেষ করার কথা থাকলেও আমরা ২০ ফ্রেরুয়ারীর মধ্যে বাঁধের কাজ সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।
নীতিমালা অনুয়ারী সঠিকভাবে দ্রুত সময়ের মধ্যে হাওর রক্ষা বেড়িবাঁধের কাজ শেষ করার জন্য নির্দেশ দিয়েছেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সচিব কবির বিন আনোয়ার।
এদিকে সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মইয়ার হাওরে বেড়িবাঁধের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রনালয়োর সচিব কবির বিন আনোয়ার। এসময় তিনি বলেন, বাঁধের কাজে কোন ধরণের গাফিতলি ও অনিয়ম সহ্য করা হবেনা। নির্ধারিত সময়ের মধ্যেই বাঁেধর কাজ শেষ করতে হবে। পরির্দশনকালে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

#
তাং ২৬-০১-২০১৯

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com