1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আজিজুস সামাদ ডন:৭৫-এ সামাদ আজাদ আ,লীগকে ঐক্যবদ্ধ করেছিলেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে আজিজুস সামাদ ডন:৭৫-এ সামাদ আজাদ আ,লীগকে ঐক্যবদ্ধ করেছিলেন

  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০১৭
  • ১৭০ Time View

চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন প্রতিনিধি :: কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক আজিজুস সামাদ ডন বলেছেন, ইতিহাসের বেদনাবিধুর ও বিভীষিকাময় এক দিন ১৫ই আগষ্ট। ১৯৭৫ সালের এইদিন সেনাবাহিনীর কিছু উচ্ছৃঙ্খল ও বিপথগামী সৈনিকের হাতে সপরিবারে প্রাণ দিয়েছিলেন বাঙালির ইতিহাসের শ্রেষ্ঠ সন্তান, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেদিন আল্লাহ অসীম কৃপায় দেশে না থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। তৎসময় আওয়ামীলীগকে ধ্বংস করে দিতে নানমূখী ষড়যন্ত্র শুরু হলে ওই সময় প্রয়াত জাতীয় নেতা সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ দলকে ঐক্যবদ্ধ করে করেছিলেন।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।
সোমবার বিকেলে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় চিলাউড়া বাজারে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সিদ্দিকুর রহমান এবং জামাল হোসেনের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান চৌধুরী ছুফি মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ সাব্বির মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুল হাসিম, আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আগুর মিয়া, তাজউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, পৌর আওয়ামীলীগ নেতা পৌর কাউন্সিলর আবাব মিয়া, মীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, রানীগঞ্জ ইউনিয়নের আব্দুস সামাদ আজাদ স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, পৌর স্বেচ্ছা সেবকলীগের সাবেক আহবায়ক ছালিক আহমদ, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্টাতা সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আজাদ পাবেল, ছাত্রলীগ নেতা শাহিন মিয়া সুমন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com