1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ইউএনও-এসিল্যান্ড জনগুরুত্বপূর্ন দু’টি পদ শুন্য, প্রশাসনিক কার্যক্রমে স্থবিরতা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ইউএনও-এসিল্যান্ড জনগুরুত্বপূর্ন দু’টি পদ শুন্য, প্রশাসনিক কার্যক্রমে স্থবিরতা

  • Update Time : বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮
  • ২৫২ Time View

স্টাফ রিপোর্টার:: প্রবাসী অধ্যুষিত সুনামগঞ্জের জগন্নাথপুরে ইউএনও ও এসিল্যান্ড পদ শুন্য হয়ে পড়েছে। জনগুরুত্বপূর্ন এ পদ দু’টি শুন্য থাকায় প্রশাসনিক কার্যক্রম মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।
খোঁজ নিয়ে জানা যায়, জগন্নাথপুর উপজেলায় দায়িত্বরত ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ পদোন্নতি বদলি জনিতকারনে গত ৫ জুলাই জগন্নাথপুর থেকে বিদায় নেন। ফলে সপ্তাহ ধরে এ পদটি শুন্য হয়ে পড়ে। জগন্নাথপুরের ইউএনও হিসেবে অতিরিক্ত দায়িত্বে রয়েছেন জেলার দক্ষিন সুনামগঞ্জের ইউএনও মোঃ শফি উল্লা। তিনি দায়িত্ব গ্রহনের পর একদিন মাত্র কিছু সময়ের জন্য জগন্নাথপুরে এসেছিলেন। এর পর থেকে তিনি আর আসেনি। এদিকে প্রায় দুই মাস ধরে এসিল্যান্ড পদটি শুণ্য হয়। গত ১৯ মার্চ জগন্নাথপুরের এসিল্যান্ড হোসাইন মোহাম্মদ হাই জকি তিনিও পদোন্নতি পেয়ে বিসিএস প্রশাসন একামেডী ঢাকা রেক্টর (সচিব) এর একান্ত সচিব হিসেবে যোগদান করেন। ইউএনও ও এসিল্যান্ড এই দুইটি গুরুত্বপূর্ন পদ শুন্য থাকায় প্রশাসনিক কার্যক্রম বিঘিœত হচ্ছে। উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে কাজে আসা লোকজন কর্মকর্তাদের দেখা না পেয়ে ফেরি যাচ্ছেন। যে কারন চরম দূর্ভোগের পড়তে হচ্ছে সদরে আসা জনসাধারনকে।

এব্যাপারে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ইউএনও ও এসিল্যান্ড পদ দু’টি শুন্য থাকায় প্রশাসনিক কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়েছে। দ্রুত শুন্য এ দু’টি পদে নিয়োগ নেওয়ার জন্য আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com