1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে উত্যক্ত করার ঘটনায় বিচার চাওয়ায় বখাটদের হামলায় স্কুলছাত্রীসহ আহত-৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

জগন্নাথপুরে উত্যক্ত করার ঘটনায় বিচার চাওয়ায় বখাটদের হামলায় স্কুলছাত্রীসহ আহত-৪

  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৩৪ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় বিচার চাওয়ায় বখাটে ও তার স্বজনদের হামলায় স্কুলছাত্রীসহ একই পরিবারের ৪জন আহত হয়েছেন।
শুক্রবার বিকেলে এ ঘটনাটি ঘটেছে। শনিবার পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
জানা যায়, উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তরকালনিচর গ্রামের আবদুর রহিমের মেয়ে স্থানীয় রহমতপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রীকে বিদ্যালয়ের আসা যাওয়ার পথে অনেকদিন ধরেই উত্যক্ত করে আসছিল ডালিম মিয়া নামে এক বখাটে। সে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা গ্রামের আবদুল আজিজের ছেলে। ডালিম অনেকদিন যাবত উত্তরকালনিচর গ্রামে তার ভগ্নিপতি মেন্দী মিয়ার বাড়িতে বসবাস করে আসছে।
গত বুধবার স্কুলছাত্রীর বাবা বিষয়টি জানতে পারে তিনি বখাটের ভগ্নিপতির নিকট বিচার প্রার্থী হন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বখাটে ও তার স্বজনরা স্কুলছাত্রীর বাড়িতে শুক্রবার বেলা দুইটার দিকে হামলা চালায়। এতে স্কুল ছাত্রী, তার বাবা আবদুর রহিম, মা রুসনা বেগম ও ভাই সাজন মিয়া আহত হন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
স্কুলছাত্রীর বাবা আবদুর রহিম জানান, স্কুলে যাওয়া আসার পথে বখাটে ডালিম আমার মেয়েকে উত্যক্ত করে আসছি। তার অতিষ্ঠে অতিষ্ঠ হয়ে উঠে মেয়েটি। বিষয়টি আমি জানতে পেরে বখাটের ভগ্নিপতির নিকট বিচার দেওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারধর করেছে। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অপরাধীদের ধরতে অভিযানে নেমেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com