1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এক নৈশ প্রহরী খুন, আটক -৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে এক নৈশ প্রহরী খুন, আটক -৩

  • Update Time : শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬
  • ১৭৮ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে এক নৈশ প্রহরীকে নৃশংসভাবে খুন করেছে দূর্বৃত্তরা। পুলিশ শনিবার সকাল ১১ টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, পৌরশহরের হাসিমাবাদ মৌজার জগন্নাথপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসি গয়াছ আলী (আবদুর নুর) এর মালিকাধীন ফিসারিতে ৩ মাস ধরে ধরে পৌরএলাকার কেশবপুর গ্রামের
মৃত হুসমত উল্লার পুত্র হিরন মিয়া নৈশপ্রহরীর কাজে কর্মরত ছিল। ওই ফিসারিতে আরো ৮ জন নৈশ প্রহরীর দায়িত্বে কাজ করছেন। শুক্রবার রাতে হিরন মিয়া (২৭) কে নির্মমভাবে হত্যা করে লাশ ফিসারিতে ফেলে দেয় দূর্বৃত্তরা। ওই রাতে হিরনের সঙ্গে পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের ইসহাক আলী কর্মরত ছিলেন। ঘটনার পর থেকেই ইসহাক কে পাওয়া যাচ্ছেনা। এ ঘটনায় পুলিশ ৩ কে জিজ্ঞাসাবাদের জন আটক করেছে। আটককৃতরা হলেন কেশরপুর পশ্চিমপাড়া এলাকার আঙ্গুর মিয়া (৩৭), রাজু মিয়া (৩০) ও সুবেদ আলী (২৬)। এদিকে বিকেলে সুনামগঞ্জের এডিশনাল এসপি সঞ্জয় সরকার ঘটনাস্থল পরির্দশন করেছেন।

ঘটনাস্থল পরির্দশকারী জগন্নাথপুর থানার এস,আই আশরাফুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের কারন এখনো জানা যায়নি। এ ব্যাপারে ৩ জনকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে। মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com