1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ৬৩১ Time View

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে গত ২৯ অক্টোবর জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা সিদ্ধান্ত হয় ১০দিনের মধ্যে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠণের নির্দেশনা দিলেও এখনও সম্পন্ন হয়নি ওয়ার্ডের ভিত্তিত্ব আওয়ামী লীগের কমিটি গঠণ।

গত বুধবার জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় দ্রুত ওয়ার্ডগুলোর কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

দলীয় নেতাকর্মীরা জানান, আগামী ১ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারিত করা হয়েছে। সম্মেলনকে ঘীরে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। প্রায় প্রতিদিনই দলীয় কার্যালয়ে ভীর করছেন পদ পদবীতে স্থান পেথে তৎপর সম্ভাব্য প্রার্থী,তাদের সমর্থক ও দলীয় নেতাকর্মীরা।
সস্মেলন সফল এরমধ্যে উপজেলা আওয়ামী লীগ জগন্নাথপুরের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের কমিটি সম্পন্নের জন্য গত ২৯ অক্টোবর বর্ধিতসভা ঘোষনা দেয়। এবং ১০ দিনের মধ্যে এসব কমিটি গঠন করে কমিটি উপজেলা কমিটির নিকট হস্তান্তর করার নির্দেশন দেয়া হয়। নির্দেশনার পর থেকে কমিটি গঠনের তৎপতা শুরু হবে। অধিকাংশ ওয়ার্ডেই কমিটি গঠণ সম্পন্ন হয়েছে বলে দলের একাধিক সুত্র জানিয়েছে। তবে এখনও সব কটি ওয়ার্ডের কমিটির কার্যক্রম শেষ হয়নি।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু জানান, দ্রুত কমিটি গঠণের সম্পন্ন করার জন্য আমরা ইউনিয়ন কমিটির দায়িত্বশীলদের নির্দেশ দিয়েছি। ওয়ার্ডভিত্তিক কমিটি গঠণের পর আমরা ইউনিয়ন কমিটির সম্মেলনের তারিখ ঘোষনা করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com