1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এমএ মান্নান-আ.লীগ সরকার ছাড়া গ্রামের উন্নয়ন কেউ করবে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

জগন্নাথপুরে এমএ মান্নান-আ.লীগ সরকার ছাড়া গ্রামের উন্নয়ন কেউ করবে না

  • Update Time : রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ২১৯ Time View

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ সরকার ছাড়া আর কেউ গ্রামাঞ্জলের উন্নয়ন করতে পারবে না বলে বলেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান। তিনি রোববার বিকাল ৪টার দিকে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্টান এবং পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ছাড়া দেশের গ্রামাঞ্চলে অন্য কেউ উন্নয়ন করবে না বলে তিনি চ্যালেঞ্জ ছুড়ে বলেন, আওয়ামী লীগই একমাত্র দল কথায় না বলে কাজে বিশ্বাসী। শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ, স্বাস্থ্যসেবাসহ সার্বিক উন্নয়নে মহাসাফল্য অর্জন করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন এ সরকার।
সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও রাষ্ট্র ক্ষমতায় আওয়ামী লীগে বসাতে তিনি সবার প্রতি আহবান জানান।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিম রিজুর সভাপতিত্বে ও কমিটির সদস্য রমজান আলী ছানার পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা। অন্যান্যের বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আনসার মিয়া প্রমুখ। পরে শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর পূর্বে প্রতিমন্ত্রী এমএ মান্নান উপজেলা সদরের আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ৯৭টি শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com