1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এসএসসি পরীক্ষার প্রথমদিনে ৫জন অনুপস্থিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে এসএসসি পরীক্ষার প্রথমদিনে ৫জন অনুপস্থিত

  • Update Time : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮২ Time View

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুরে এসএসসি পরীক্ষার প্রথম দিন শান্তিপূর্ণভাবে পালিত। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায় জগন্নাথপুর উপজেলা থেকে ২৩৮১জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পযন্ত শিক্ষার্থীরা বাংলা (আবশ্যিক) প্রথম পত্র, সহজ বাংলা প্রথম পত্র এবং বাংলা ভাষা ও বাংলাদেশের সংস্কৃতি প্রথম পত্রের পরীক্ষা দেয় শিক্ষার্থীরা।

মাদ্রাসা বোর্ডের অধীনে দাখিলে কুরআন মাজিদ ও তাজবিদ এবং কারিগরি বোর্ডের অধীনে এসএসসি ভোকেশনালে বাংলা-২ (১৯২১) আর দাখিল ভোকেশনালে নতুন সিলেবাসে বাংলা-২ (১৭২১) সৃজনশীল ও পুরাতন সিলেবাসে বাংলা-২ (১৭২১) সৃজনশীল বিষয়ের পরীক্ষায় দিয়েছে শিক্ষার্থীরা।

সিলেট বোর্ডের অধীনে এবার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ৯৪ হাজার শিক্ষার্থীর মধ্যে জগন্নাথপুর উপজেলা থেকে স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৩২৫ রানীগঞ্জ কেন্দ্রে ২৬৪ ও শাহারপাড়া শাহকামাল কেন্দ্রে ৩৪৫ জন। অপরজন ইকড়ছই মাদ্রাসা কেন্দ্রে ৩৯২ ও সৈয়দপুর শামছিয়া আলীম মাদ্রাসা কেন্দ্রে ১৯৫ জন পরীক্ষার্থী অংশ নেয়। তন্মেধ্যে অনুপস্থিত রয়েছে এসএসসিতে ১জন দাখিলে ৪জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলিছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,জগন্নাথপুরে প্রতিটি কেন্দ্রে শান্তিপুর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com