1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কলেজছাত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযাগ,বখাটের হুমকিতে নিরাপত্তাহীনতায় পরিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

জগন্নাথপুরে কলেজছাত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযাগ,বখাটের হুমকিতে নিরাপত্তাহীনতায় পরিবার

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ১৫৪২ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক কলেজ ছাত্রীর ছবি সামাজিক যোগাযোগে ছড়িয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
আজ বৃহস্পতিবার বিকেলে হয়রানির শিকার ওই ছাত্রী জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগপত্র থেকে জানা যায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের শাহজালাল মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে কলেজের যাওয়ার আসার পথে উত্ত্যক্ত করে আসছিল কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের ফয়জুল কবিরের ছেলে বখাটে আবু তাহের। কিছুদিন আগে বখাটে আবু তাহের তার নিজের ফেসবুক আইডিতে ওই কলেজছাত্রীর ছবি ছড়িয়ে দেয়। এতেই বখাটে ক্ষান্ত হয়নি, সে কলেজছাত্রী ও তার পরিবারকে ভয়ভীতি প্রদর্শন করে হুমকি দিচ্ছে বিষয়টি কাউকে না বলতে। দিনদিন বখাটের অতিষ্ঠে অতিষ্ঠ হয়ে অবশেষে কলেজছাত্রী জীবনের নিরাপত্তা আর বখাটের অতিষ্ঠ থেকে রক্ষা পেথে লিখিতভাবে অভিযোগ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নিকট।
কলেজছাত্রী জানান, বখাটের উৎকাটে অতিষ্ঠ হয়ে উঠেছি। ফেসবুকে আমার ছবি ছড়িয়ে দিয়ে মানসম্মন বিনষ্ঠ করছে। একেক বার মনে হয় আত্মহত্যা করি। বখাটের অব্যাহত হুমকিতে আমিসহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।
এবিষয়ে জানতে বখাটের আবু তাহেরের সঙ্গে যোগাযোগ চেষ্ঠা করেও তাকে বক্তব্য পাওয়া যায়নি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com