1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কোরবানির ঈদকে সামনে রেখে তৎপর গরু চোর সিন্ডিকেট, চুরির অভিযোগে তিনজন জেল হাজতে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে কোরবানির ঈদকে সামনে রেখে তৎপর গরু চোর সিন্ডিকেট, চুরির অভিযোগে তিনজন জেল হাজতে

  • Update Time : মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ২৩১ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে কোরবানির ঈদকে সামনে রেখে চোর সিন্ডিকেল তৎপর হয়ে উঠেছে। এক সপ্তাহের মধ্যে ৫টি গরু চুরির ঘটনা ঘটেছে। তবে পুশিলী অভিযানে চুরি যাওয়া গরুগুলো উদ্ধার করা হয়েছে। চুরির অভিযোগে তিনজনকে গ্রেফতার করে মঙ্গলবার সুনামঞ্জ জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
জগন্নাথপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, চিলাউড়া- হলদিপুর ইউনিয়নের সমধল গ্রামের কৃষক রুপ মিয়ার গোয়াল ঘর থেকে দুটি গরু গত ১১ আগষ্ট রাতে চুরি হয়। পরে কৃষক অনেক খোঁজাখুঁজির পর জানতে পারেন একই গ্রামের চিহিৃত গরু চোর সফিক মিয়া গররুগুলো চুরি করিয়া রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের ফিরোজ মিয়ার বাড়িতে নিয়ে রেখেছে। ঘটনাটি কৃষক রূপ মিয়া জগন্নাথপুর থানা পুলিশ কে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতে সফিক মিয়াকে গ্রেফতার করে ঘোষগাঁও গ্রামের ফিরোজ মিয়ার বাড়ি থেকে চুরি যাওয়া গরু উদ্ধার করে। এঘটনায় রূপ মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় সফিক মিয়াসহ ছয়জনকে আসামি করে জগন্নাথপুর থানায় চুরির মামলা দায়ের করেন।
অপরদিকে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের কৃষক সৈয়দ সুজা মিয়ার তিনটি গরু গত ১১ আগষ্ট বাড়ির পাশের ধলুয়ার হাওর থেকে চুরি হয়। অনেক খোঁজাখুঁজির পর কৃষক জানতে পারেন চুরির সন্দেহে গত ১৩ আগষ্ট দুই চুরসহ চুরি যাওয়া তিনটি গরু এলাকাবাসী সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়ন পরিষদে আটক করে রেখেছেন। পরে জগন্নাথপুর ও বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহযোগীতায় গরুগুলো উদ্ধার করে ঘটনার সাথে জড়িত নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার বৈরাটী গ্রামের ফজুল মিয়া ছেলে টিটু মিয়া ও সুনামগঞ্জের বিশ্বম্বরপুর উপজেলার শরিফগঞ্জ গ্রামের লাল মিয়ার ছেলে বাদল মিয়াকে গ্রেফতার করে জগন্নাথপুর থানায় নিয়ে আসা হয়।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, দুটি চুরির ঘটনায় জড়িত তিন জনকে চুরির মামলায় গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে এবং উদ্ধারকৃত গরুগুলো মালিকদেরকে বুঝিয়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com