1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গাজাঁ-মদসহ গ্রেফতার-২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে গাজাঁ-মদসহ গ্রেফতার-২

  • Update Time : শনিবার, ৮ এপ্রিল, ২০১৭
  • ২৩৯ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর থানা পুলিশ চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে ১ কেজি গাজা ও ২০ বোতন ভারতীয় অফিসার চয়েজ মদ। গ্রেফতারকৃতদের আজ শনিবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে জগন্নাথপুর থানার এসআই সাইফুল ইসলাম ও আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ পৌরশহরের হবিবনগর এলাকা থেকে মৃত সুরুজ মিয়ার পুত্র ইব্রাহিম আলী কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ১ কেজি গাজাঁ উদ্ধার করা হয়। একই রাতে থানার এএসআই আফছার ও তপন দেবের যৌথ নেতৃত্বে পুলিশের অপর একটি দল জগন্নাথপুর গ্রামের সুনাফর আলীর পুত্র গয়াস মিয়া (৪৫) কে ২০ বোতল ভারতীয় অফিসার চয়েস মদসহ গ্রেফতার করেছে।

অভিযানে অংশ নেয়া জগন্নাথপুর থানার এসআই সাইফুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গ্রেফতারকৃতরা দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন তথ্যের ভিত্তিত্বে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচাজ হারুনুর-অর-রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে চলমান মাদক বিরোধী অভিযানে তাদেরকে পুলিশ গ্রেফতার করে সুনামগঞ্জ কারাগারে প্রেরণ করেছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com