1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত-১৫. ভাংচুর করা হয়েছে দোকানপাট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত-১৫. ভাংচুর করা হয়েছে দোকানপাট

  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০১৭
  • ২৯৬ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের রসুলগঞ্জ বাজারে ৩ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন নারীসহ ১৫ জন ব্যক্তি। আজ রোববার দুপুর ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ৮/৯টি দোকানপাট ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে দুপুর ১টার দিকে সালিশ বৈঠক বসে। ওই বৈঠকে সামাট গ্রামের আতাউর রহমান (তিনি বর্তমান পশ্চিম রসুলগঞ্জ গ্রামের বাসিন্দা) ও মইজপুর গ্রামের মাসুক মিয়ার মধ্যে কথা কাঁটাকাটি হয়। এক পর্যায়ে চেয়ার ছুড়াছুড়ির ঘটনা ঘটে। এরই জের ধরে সামাট, কামিনীপুর ও মইজপুর গ্রামের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংর্ঘষে লিপ্ত হয়। প্রায় ঘন্টাব্যাপি সংর্ঘেষ উভয় পক্ষের ১৫ জন আহত হন। এর মধ্যে গুরুত্বর আহত আনোয়ার মিয়া (৩৫) ও তাজুল ইসলাম (৩৭) এই ২ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত হীরা মিয়া (৩৫), শহিদুল ইসলাম (৩৮), সিরাজ মিয়া (৩৯), আক্কল আলী (৪৭) স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অপরাপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
সংর্ঘষ চলাকালে বাজারের ৮/৯টি ব্যবসা প্রতিষ্টান ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সামাট গ্রামের সাবেক ইউপি সদস্য হিরা মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বেলা আড়াইটার দিকে জানান, সালিশ বৈঠকে সংঘর্ষ থামাতে গেলে মাসুক মিয়ার পক্ষের লোকজন আমাকে মারধোর করেছে। চিকিৎসার জন্য আমি স্থানী স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছি।
ঘটনাস্থল পরির্দশকারী জগন্নাথপুর থানার এস,আই আবুল হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, চুরির ঘটনাকে কেন্দ্র করে সালিক বৈঠকে দুই পক্ষের লোকজন সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি এখন শান্ত।

জগন্নাথপুর থানার ওসি হারুন-অর-রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এব্যাপারে থানায় এখানো কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com