1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জনগণের মুখোমুখি তিন মেয়র প্রার্থী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

জগন্নাথপুরে জনগণের মুখোমুখি তিন মেয়র প্রার্থী

  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫
  • ২১৭ Time View

স্টাফ রিপোর্টার:একটি রাষ্ট্রে নাগরিকের চেয়ে গুরুত্বপূর্ণ কোন পদ নেই শ্লোগানকে সামনে রেখে জগন্নাথপুর পৌর শহরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামের সামনে বুধবার বিকেল তিনটায় সুশাসনের জন্য নাগরিক-সুজন এর উদ্যোগে জগন্নাথপুর পৌরসভার প্রতিদ্বন্ধিতাকারী তিন মেয়র প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নির্বাচনী আচরণবিধি মেনে চলা, নির্বাচিত হলে পৌরসভাকে দুর্নীতিমুক্ত, কার্যকর ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছেন জগন্নাথপুর পৌরসভায় প্রতিদ্বন্দ্বিকারী মেয়র প্রাথী আলহাজ্ব আব্দুল মনাফ, বিএনপি মনোনীত মেয়র প্রাথী রাজু আহমেদ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নরুল করিম। সুশাসনের জন্য নাগরিক সুজন জগন্নাথপুর উপজেলা কমিটির আহ্বায়ক মানষ রঞ্জন রায় এর সভাপতিত্বে ও সুজন সুনামগঞ্জ জেলার সমন্বয়কারী মোহাম্মদ আবদুল হালিম ও জগন্নাথপুরের একমাত্র অনলাইন পত্রিকা ‘জগন্নাথপুর টুয়েন্টিফোর ডট কমের’ সম্পাদক অমিত দেবের যৌথ সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক সুজনের সদস্য বিজন কুমার দেব,সুজন দক্ষিন সুনামগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক প্রভাষক এনামুল কবির ইমন। অনুষ্ঠানে মেয়র প্রার্থীগণ উপস্থিত ভোটারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং নিজ নিজ বক্তব্যে পৌরসভাকে ঘিরে তাঁদের প্রত্যাশা ও পরিকল্পনার কথা তুলে ধরে আধুনিক ও উন্নত পৌরসভা গঠনের অঙ্গীকার করেন। এছাড়া সুজন কর্তৃক প্রণীত ১৩ দফা পড়ে লিখিত অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন মেয়র পদপ্রার্থীগণ। তখন অঙ্গীকারনামাটি উপস্থিত জনতার উদ্দেশ্যে পাঠ করে শোনানো হয়।অনুষ্ঠানে আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব আব্দুল মনাফ বলেন, জগন্নাথপুর পৌরবাসী আমাকে নির্বাচিত করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নরে ধারা আব্যাহত রেখে মডেল ও নান্দনিক পৌরসভায় রূপান্তরিত করে সাধারণ মানুষের নিরাপদ বাসস্থান, শিক্ষার সু-ব্যবস্থা, শিশুদের বিনোদনের জন্য পাকর্, গ্যাস সংযোগের ব্যবস্থাসহ প্রথম শ্রেণীর পৌরসভায় উন্নীত করব। তিনি বেকার যুবক-যুবতীদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করার অঙ্গীকার করেন।
স্বতন্ত্র প্রার্থী নরুল করিম বলেন, আমাকে নির্বাচিত করলে পেীরবাসীকে নিয়ে আধুনিক উন্নত পৌরসভা নির্মাণ করব। আমার বাড়ির মতো করে পৌরসভাকে সাজাব। তিনি বলেন, মাদক ও সন্ত্রাস নির্মূলে সম্মিলিতভাবে উদ্যোগ গ্রহণ করে একটি আর্দশ ও মডেল পৌরসভায় রুপান্তরিত করব। সড়ক বাতির মাধ্যমে রাতের অন্ধকার দূর করব। তিনি বলেন, আমি প্রবাসী হয়ে বাঁচতে চাই না। তাই দেশে চলে এসেছি। পৌরবাসীর সাথে বসবাস করে জীবনের শেষ দিন কাটাতে চাই।
বিএনপির মেয়র প্রার্থী রাজু আহমেদ বলেন, আমি নির্বাচিত হলে গাড়ি পার্কিং ব্যবস্থা করে যানজট মুক্ত শহর গড়ব।, এছাড়াও শিক্ষা স্বাস্থ্য যোগাযোগসহ পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরবাসীকে নিয়ে নাগরিক সমস্যাগুলো সমাধান করে একটি আধুনিক পৌরসভা গঠনে সর্বত্বক প্রচেষ্ঠা চালাব।

অনুষ্ঠানে মেয়র প্রার্থীদের প্রশ্ন করেন পৌর নাগরিক ব্যবসায়ী মিন্টু রঞ্জন ধর, ছাত্রনেতা মুজিবুর রহমান মুজিব, যুবনেতা ফজলুর রহমান, সমাজকমী সিজিল আহমদ, ডাঃনজরুল ইসলাম খোকন,শিক্ষাথী আবুল হোসেন,রাজনৈীতিবীদ আব্দুল মনাফ, শ্রমিক নেতা সৈয়দ তুরণ মিয়া, ছাত্রনেতা আব্দুল মুকিত, হুমায়ুন রশীদ, জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী ওলি উল্যাহ, ব্যবসায়ী রাশিদ আহমদ, অ্যাডভোকেট জুয়েল আহমদ, যুবনেতা ফারুক আহমদ,আবুল হোসেন, প্রমুখ। সভায় কাউন্সিলর প্রার্থী গিয়াস উদ্দিন ও আব্দুল কাইয়ুমকে পরিচয় করে দেয়া হয়। এসময় জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,জগন্নাখপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম বার্তা সম্পাদক আলী আহমদ সহ পৌরসভার বিভিন্ন শ্রেণী পেশার সর্বস্তরের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিল জগন্নাথপুরের একমাত্র ও প্রথম অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম। জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com