1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জলমহাল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসি নিহত, গুলিবিদ্ধ-১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

জগন্নাথপুরে জলমহাল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসি নিহত, গুলিবিদ্ধ-১০

  • Update Time : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৯৮ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে জলমহালকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষে এক প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১০ জন।
শুক্রবার সকাল ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে।
এলাকাবাসী জানান, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের উলুচন্দ (মন্ডলিভোগ) গ্রামে রাজা মিয়া জিম্মাদার ও একই গোষ্টির যুক্তরাজ্য প্রবাসি জাবিছ আহমদ জিম্মাদারের চাচা আবন জিম্মাদারের পক্ষের লোকজনের মধ্যে গ্রামের পাশ্বের হাওরের একটি জলমহাল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিষয় নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় দু’পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। যার জের ধরে শুক্রবার সকালে দু’গোষ্টির লোকজন আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের গুলিবিদ্ধসহ ১১ জন আহত হয়েছেন। এর মধ্যে গুলিবিদ্ধ রাজা জিম্মাদারের ছোট ভাই ওমান প্রবাসি সফু মিয়া জিম্মাদার (৪৫)কে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে বেলা দুইটার দিকে তিনি মারা যান।
সংঘর্ষের ঘটনায় অপর গুলিবিদ্ধ গোলজার হোসেন (২৮), ফজলু মিয়া (৫৫), ছোয়াত মিয়া (২৮), রেজুয়ান জিম্মাদার (২৩), রুহেল মিয়া (২০), সুহেল আহমদ (১৬), ছালেহ আহমদ (২৬), ছুরত মিয়া (৩০) লিকছন মিয়া (২৪) ও জুয়েল মিয়া (১৬)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে।
যুক্তরাজ্য প্রবাসি জাবিছ আহমদ জিম্মাদারের সঙ্গে মুফোফোন যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জলমহাল নিয়ে আমাদের গোষ্টির দুই চাচা রাজা জিম্মাদার ও আবন জিম্মাদারের মধ্যে অনেক দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটে।
তিনি বলেন, ব্যক্তিগত কাজে কুমিল্লায় রয়েছি। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না বলে জানিয়েছেন।
এব্যাপারে রাজা মিয়া জিম্মাদারের লোকজন জানান, অর্তকিতভাবেই তাদের লোকজনের উপর প্রতিপক্ষের লোকজন গুলি বর্ষন করে। এতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সংঘর্ষে আহত এক ব্যক্তি সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। পুলিশ দেশীয় অস্ত্রসহ ৪জনকে আটক করেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com