1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ডাক্তার ও নার্সদের অবহেলায় শিশুর মৃতে্যুর অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরে ডাক্তার ও নার্সদের অবহেলায় শিশুর মৃতে্যুর অভিযোগ

  • Update Time : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮
  • ১৬৪ Time View

গোবিন্দ দেব :: সুনামগঞ্জে জগন্নাথপুরে ডাক্তার ও নার্সদের অবহেলার দেড় বছরের শিশুর মৃতে্যুর অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার বিকেলে এ ঘটনাটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
জানা যায়, জগন্নাথপুর পৌরসভার হবিবপুর দক্ষিনপাড়া এলাকার বাসিন্দা তাজুবির রহমানের শিশুকন্যা তানজিনা বেগম নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে পড়লে শিশুটির মা শিবলীনা বেগম শিশুকন্যাকে নিয়ে বিকেল তিনটার দিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করান। ভর্তি হওয়ার পর থেকেই শিশুটি মুর্হুষ অবস্থায় ছটফট করতে তাকে। বারবার কর্মরত চিকিৎসক শায়খুল আহমদ ও ওর্য়াডের নার্স বদরুন্নেছা ও তোফাজ্জুল হোসেনের সঙ্গে যোগাযোগ করেও তাদের কোন সারা মিলেনি। প্রায় ৪ঘন্টাপর শিশুটি মৃত্যু হয়। এ ঘটনায় শিশুটির পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনরা কমপ্লেক্সে প্রাঙ্গনে বিক্ষোভ করে।
শিশুটির মা শিবলীনা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ডাক্তার ও নার্সের অবহেলার কারনে আমার দেড় বছরের মেয়েটি মারা গেছে। মেয়েটি নিমোনিয়ায় আক্রান্ত হয়ে পড়লে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। সে যখন যন্ত্রনায় ছটফট করতে থাকে আমরা কর্মরত ডাক্তার ও নার্সদের সঙ্গে একাধিকবার যোগাযোগ করলেও তারা আসেনি।
জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্মরত নার্স বদরুনেছা বলেন, আমি তখন কমপ্লেক্সে ছিলাম না। বাসায় ছিলাম। আর তোফাজ্জল হোসেন জানান, তিনি দায়িত্বও চিকিৎসককে জানিয়েছেন।
এব্যাপারে কর্মরত চিকিৎসক শায়খুল আহমদের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি অভিযোগ অস্বীকার করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নার্স আমাকে বিষয়টি জানালে আমি গিয়ে দেখি শিশুটি মারা গেছে। এর পূর্ব ভর্তির সময় শিশুটিকে নিমোনিয়ার রোগের চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com