1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তীব্র তাপদাহে বিপর্যস্ত জনজীবন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে তীব্র তাপদাহে বিপর্যস্ত জনজীবন

  • Update Time : শুক্রবার, ২০ জুলাই, ২০১৮
  • ৩৬৭ Time View

স্টাফ রিপোর্টার::সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রচন্ড তাপদাহে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। গত কয়েকদিন ধরে গরম বিরাজ করলেও বৃহস্পতিবার ও শুক্রবার ছিল অসহনীয় তীব্র গরম। এর সঙ্গে বিদ্যুৎ বিভ্রাট। ফলে বিপর্যস্ত জনসাধারণ।
শুক্রবার সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে যায়। টানা তিন ঘন্টা বন্ধ থাকার পর বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। এছাড়াও আরও চার পাঁচ বার বিদ্যুৎ আসা যাওয়া পালায় ছিল।
এদিকে তীব্র গরম থেকে স্বস্তির নিশ্বাস নিতে হাফসাফ করা অনেক লোকজনকে গাছের ছায়ার তলে বসে সময় কাটাতে দেখা গেছে।
নলজুর নদীর পাশে অবস্থিত গাঁছগুলোর ছায়াতলে মানুষের ভীর দেখা গেছে। গরমে অতিষ্ঠ আপ্তাব আলী নামে এক বৃদ্ধা বলেন, গত দুইদিনের তীব্র গরমে শরীরটা দূর্বল হয়ে পড়েছে। একটু প্রশান্তির জন্য প্রায় দুই ঘন্টাধরে গাছের ছায়ার তলে বসে আছি। ভালই লাগছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার মধু রঞ্চন ধর জগন্নাথপুর টুয়েন্ট্ফোর ডটকমকে বলেন, প্রচন্ড তাপদাহে শিশু ও বৃদ্ধ বয়সের লোকজন গরমজনিতপ রোগে আক্রান্ত হতে পারেন। তবে এখন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক আছে।
জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ প্রকৌশলী আবুল কালাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমরা প্রাণপণ চেষ্ঠা চালাচ্ছি যাতে এই গরমে বিদ্যুৎ বিভ্রাট না ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com