1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দরিদ্র লোকজনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে দরিদ্র লোকজনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

  • Update Time : বুধবার, ১৬ মে, ২০১৮
  • ১৯৩ Time View

পবিত্র মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুরের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী খাবার বিতরণ করেছে মীরপুর ইউনিক যুব সংঘ। গতকাল প্রতি বছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী বিতরণ করে আর্ত-মানবতার কল্যানে কাজ করার মহান লক্ষ্য নিয়ে গঠিত সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক এই সংগঠনটি। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ১৩৫ টি গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাবার সামগ্রী তুলে দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে একটি পরিবারকে ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি এম এম সুহেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী জাকারিয়া আবু ও সহ-সভাপতি জুবেদ আলী লখনের পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ৩নং মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হলিয়ারা পাড়া সুন্নিয়া কাদরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ময়নুল ইসলাম পারভেজ, বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম, মিরপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের।
এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিক যুব সংঘের সাবেক উপদেষ্টা মস্তফা আলী, নুরুল আমিন সুজা, মহিব উদ্দিন সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাজী রাসেল আহমদ, সাবেক অর্থ সম্পাদক ইমাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক তোফায়েল আহমদ জীবন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নজম উদ্দিন, প্রচার সম্পাদক নুরুল ইসলাম নুনু, অফিস সম্পাদক আব্দুল কাহার, সদস্য নুর ইসলাম, দিলু মিয়া, আব্দুল বারিক, মঞ্জু মিয়া, ফরহাদ মিয়া ও শাহিন মিয়া প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com