1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দুঃসাহসিক চুরি, চোরদের হামলায় আহত-২, গ্রেফতার-১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

জগন্নাথপুরে দুঃসাহসিক চুরি, চোরদের হামলায় আহত-২, গ্রেফতার-১

  • Update Time : সোমবার, ৭ নভেম্বর, ২০১৬
  • ১৮৫ Time View

কলকলিয়া ইউনিয়ন প্রতিনিধি :: জগন্নাথপুরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরদের হামলায় দুই জন আহত হয়েছে। এ ঘটনায় এক চোরকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাও গ্রামের রূপা মিয়ার বাড়িতে ৩/৪ জনের একদল চোর বসতঘরের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চোরেরা ঘরে থাকা নগদ ৩৩ হাজার টাকা চুরি করে পালিয়ে যাওয়ার এ সময় চোরদের উপস্থিতি টের পেয়ে গৃহকর্তা ও পারিবারের লোকজন বাধা প্রদান করেন। এতে চোরদের হামলায় গৃহকর্তার স্ত্রী স্বপনা বেগম (৪০) ও পুত্র জুনেদ আহমদ (১৮) আহত হন। তাদেরকে গুরুত্বর আহতাবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী এক চোরকে আটক করতে সক্ষম হলেও অপর চোররা পালিয়ে যায়।
জগন্নাথপুর থানার এস,আই আব্দুস সালাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আটকৃত চোর জসিম উদ্দিন (৩০) কে গ্রেফতার করেছি। সে ওই ইউনিয়নের বলবল গ্রামের আওলাদ মিয়ার পুত্র।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুরছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, চুরির ঘটনায় থানায় মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com