1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দুই প্রতিবেশীর মধ্যে দু’দফা সংর্ঘষে আহত-৮ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

জগন্নাথপুরে দুই প্রতিবেশীর মধ্যে দু’দফা সংর্ঘষে আহত-৮

  • Update Time : বুধবার, ১১ অক্টোবর, ২০১৭
  • ১৮১ Time View

স্টাফ রির্পোটার ::
জগন্নাথপুরে বাড়ির রাস্তা নিয়ে দু’ পক্ষের মধ্যে দু’দফা সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৮জন। মঙ্গলবার সন্ধ্যায় এদিকে এ সংর্ঘষের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের এরালিয়া মোহাম্মদপুর গ্রামের ইউনুস মিয়া ও প্রতিবেশী আজিম উদ্দিনের মধ্যে বাড়ির রাস্তায় দিয়ে বিরোধ চলছিল। যার জের ধরে দু’পক্ষের লোকজন সংর্ঘষে লিপ্ত হন। এতে উভয় পক্ষের ৮জন আহত হন। আহতদের মধ্যে মৃত সুন্দর আলীর স্ত্রী রাফিয়া বেগম (৬০), আসকর আলীর ছেলে ছায়েদ মিয়া (২৫), ও ইউনুস আলী (৪৮)কে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্র জানিয়েছে।
এদিকে সংর্ঘষে আহতরা চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলে সেখানেও দু’পক্ষের লোকজন ফের সংর্ঘষে জড়িয়ে পড়ে। পরে স্থানীয় জনতার উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বাড়ির রাস্তাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এব্যাপারে কোন পক্ষই থানায় লিখিত কোন অভিযোগ দায়ের করেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com