1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতরা লুট করল ৩৩ লাখ টাকার মালামাল, গ্রেফতার-৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

জগন্নাথপুরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতরা লুট করল ৩৩ লাখ টাকার মালামাল, গ্রেফতার-৩

  • Update Time : মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৪৪০ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিেেযাগে পুলিশ তিন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে। মঙ্গলবার তাদেরকে সুনামগঞ্জ কারাগারে পাঠিয়েছে পুলিশ।
গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাক্ষনগাঁও গ্রামের আবদুল জলিলের ছেলে এনামুল হোসেন, উপজেলার পাটলী ইউনিয়নের লাউতলা গ্রামের মাসুক মিয়ার ছেলে রফুমিয়া ও বিশ^নাথ থানার রমজানপুর গ্রামের রইছ আলীর ছেলে আসমান আলী।
পুলিশ ও ডাকাতির শিকার পরিবারের লোকজন জানান, গত ১২এপ্রিল একদল ডাকাত উপজেলার সৈয়দপুর শাহারপাড় াইউনিয়নের ব্রাক্ষনগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আকমল হোসেনের ঘওে ঢুকে অস্ত্রেও মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ২৭ লাখ ৪৬ হাজার টাকার মালামাল লুট করে ওই প্রবাসীর পাশের ঘরে তার চাচা সৌদি আরব প্রবাসী আবুল বশরের ঘরে হানা দিয়ে আরো ৫ লাখ ৪০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় যুক্তরাজ প্রবাসী আকমল হোসেনের বাবা আবুল হোসেন বাদী জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে পুলিশ ডাকাতদেও ধরতে বিভিন্নস্থানে অভিযান চালায়। সোমবার রাতে গোপন সংবাদেও ভিত্তিতে পুলিশ উপজেলার পাটলী ইউনিয়নের এরালিয়াবাজার সংলগ্ন হাওর থেকে এলাকাবাসীর সহায়তায় তিন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করে।
জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রেফতারকৃত তিন ডাকাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, অভিযানকালে ধৃতডাকাত রফু মিয়ার কাছে ৩৪পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রেফতারকৃত ডাকাতদের ১০দিনের রিমান্ডের আবেদন করা হয়। এছাড়াও ইয়াবা থাকার অভিযোগে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্যআইনে আরেকটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com