1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নদীতে পড়ে যাওয়া নিখোঁজ প্রতিবন্ধীর লাশ পাওয়া গেছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে নদীতে পড়ে যাওয়া নিখোঁজ প্রতিবন্ধীর লাশ পাওয়া গেছে

  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩০১ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ প্রতিবন্ধীর লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা ১০ মিনিটে লাশ ভেসে উঠলে স্বজনরা তা তুলে আনেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন স্বেচ্ছাসেবকলীগ নেতা মাছুম আহমদ।
এলাকাবাসী ও স্বজনরা জানান, বুধবার রাত ৯টায় উপজেলার পাইলগাঁও ইউনিয়নের মাকড়কোনা শাহজালাল মসজিদের নদীঘাটে মাকড়কোনা গ্রামের প্রতিবন্ধী আব্দুল করিম (৫০) নদী তীরবর্তী মসজিদেরঘাটে নামলে হঠাৎ করে নদীতে পড়ে যান। এরপর থেকে সন্ধানের খুঁজে দিনরাত নৌকা দিয়ে সন্ধান চালালেও কোন হদিস পাচ্ছিলেন না স্বজনরা। হঠাৎ করে সন্ধ্যা সাতটা ১০ মিনিটে মসজিদের পাশে নদীতে লাশ ভেসে উঠে। পরে উদ্ধারকারীরা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। এদিকে নিখোঁজ প্রতিবন্ধীর লাশের সন্ধানে বৃহস্পতিবার দিনভর নদীপাড়ে ছিল জনতার ভীড়। স্থানীয় ইউপি চেয়ারম্যান মখলিছুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ পরির্দশন করে সআবজনদের শান্তনা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com