1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নারী ইউ.পি সদস্যকে ধর্ষনের চেষ্ঠা ও শিক্ষকের বাড়িতে হামলা লুটপাট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

জগন্নাথপুরে নারী ইউ.পি সদস্যকে ধর্ষনের চেষ্ঠা ও শিক্ষকের বাড়িতে হামলা লুটপাট

  • Update Time : শুক্রবার, ২৪ আগস্ট, ২০১৮
  • ২২৬ Time View

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের জরগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেরী গ্রামে সংরক্ষিত নারী ইউনিয়ন পরিষদ ( ইউ.পি ) সদস্যকে ধর্ষনের চেষ্ঠার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদ করায় এক শিক্ষকের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসব অভিযোগে শুক্রবার বিকেলে জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার ঘটনাস্থল পরির্দশন করে অভিযুক্তদের কে আটক করে থানায় নিয়ে আসেন।
জগন্নাথপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সংরক্ষিত৭,৮,৯ নং ওয়ার্ড সদস্য সাকিরুন বেগম কে বৃহস্পতিবার সকালে বাড়িতে ডেকে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষনের চেষ্ঠা চালায় একই গ্রামের তরিকুল মিয়ার বখাটে ছেলে দবির মিয়া। এসময় নারী ইউ.পি সদস্যর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে নারী ইউ.পি সদস্যকে দরজা ভেঙ্গে উদ্ধার করেন। এঘটনার প্রতিবাদ করায় রাতে একই গ্রামের বাসিন্দা উপজেলা সদরের কেশবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফররুখ আহমদ এর বাড়িতে হামলা চালায় দবির ও তার লোকজন।
শিক্ষক ফররুখ আহমদ জানান,গ্রামে চুরি,ডাকাতি ও অসামাজিক কার্যক্রমের প্রতিবাদ করায় রাতে আমার বাড়িতে দবির মিয়া তার লোকজন নিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে। এসময় নগদ ৫ লাখ টাকা ৬ ভরি স্বনালংকারসহ মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। তিনি জানান,ঈদুল আজহার ছুটিতে বাড়ি গেলে এলাকার লোকজন বখাটে দবির মিয়ার নানা কুকর্মের বিষয়ে আলোচনা করেন। এবিষয়ে প্রতিবাদ করতে গেলে আমার বাড়িতে হামলা চালানো হয়। বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করে আইনের আশ্রয় নিয়েছি। এছাড়াও মহিলা মেম্বারনির শ্লীশতাহানি করা হয়।
চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য সাকিরুন বেগম অভিযোগ করে বলেন, দবির আমাকে ডেকে তার ঘরে নেয়। কোন কিছু বুঝে উঠার আগেই সে দরজা বন্ধ করে আমার ওপর ঝাপিয়ে পড়ে আমাকে ধর্ষনের চেষ্ঠা চালায়। এসময় আমি চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা ভেঙ্গে আমাকে উদ্ধার করেন। ঘটনাটি এলাকাবাসী ও জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত ) আশরাফুল আলম জানান,পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে ঘটনার মুলহোতা দবিরসহ তার সাথে আরো দুজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com