1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী- বাংলাদেশ এখন বিশ্বমানচিত্রে সমৃদ্ধ উন্নয়নশীল দেশে পরিণত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী- বাংলাদেশ এখন বিশ্বমানচিত্রে সমৃদ্ধ উন্নয়নশীল দেশে পরিণত

  • Update Time : শুক্রবার, ২১ জুন, ২০১৯
  • ৭৩০ Time View

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশ কে নিয়ে আমরা এখন গর্ববোধ করতে পারি। এক সময় বাংলাদেশ কে যারা অবহেলা করত এখন বাংলাদেশ কে তারা অনুসরণ করে।
আজ শুক্রবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের গ্রেটার শাহারপাড়া যুব সংঘ উদ্যাগে শাহারপাড়া শাহ কামাল উচ্চ বিদ্যালয়ের হলরুমে তাঁকে দেয়া সংবর্ধণা ও মেধাবৃত্তি বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী আরোও বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি গ্রামে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। সারাদেশে গ্রাম থেকে ইউনিয়ন, ইউনিয়ন থেকে উপজেলা, উপজেলা থেকে জেলা ও জেলা থেকে বিভাগীয় শহর ও রাজধানীতে যাতায়াতের সুব্যবস্থা নিশ্চিত করেছে। গ্রামের প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত ও সবারজন্য শিক্ষার সুযোগ নিশ্চিত করা হয়েছে। পদ্মাসেতু পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র,বঙ্গবন্ধু স্যাটেলাইটের মতো বড় বড় প্রকল্প সরকার সফলতার সহিত বাস্তবায়ন করছে উল্লেখ করে তিনি বলেন, সারাদেশে উন্নয়নের এক মহা কর্মযজ্ঞ চলছে। তিনি বলেন,এখন আমরা গরিব দুঃখি সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করছি। তাদেরকে উন্নয়নের মুলশ্রুতে পৌঁছে দিতে চাই। আগামী প্রজন্মের জন্য একটি শিক্ষিত বিজ্ঞানমনস্ক জাতি গঠনে আমরা কাজ করছি। হাওরের জনপথ সুনামগঞ্জে মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। এখন একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের কাজ চলছে।
গ্রেটার শাহারপাড়া যুব সংঘের সহ সভাপতি আখতার কামালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ রাহমান ও সমাজকর্মী আবু তাহের রুহানের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জগগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, শাহারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান কামালী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন প্রমুখ। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান পরে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করেন। এ সময় জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি সিরাজুল হক, আব্দুল কাইয়ুম মশাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হোসেন কদ্দুস কামালী, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মাসুম আহমদ, উপজেলা যুবলীগের সহসভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, ফজরুল ইসলাম, শাহারপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোদাব্বির হোসেন কামালী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, সহসভাপতি কল্যান কান্তি রায় সানি, জগন্নাথপুর সরকারী কলেজ ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি হাসান আদিলসহ বিভিন্ন পযার্য়ের নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com