1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পরিবহণ ধর্মঘট প্রত্যাহার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

  • Update Time : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৭০ Time View

স্টাফ রিপোর্টার:: আবারও জগন্নাথপুর উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে মিনিবাস মালিকসহ চারটি সংগঠনের ডাকা পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিবহন সংগঠনগুলোকে নিয়ে বৃহস্পতিবার দুপুর ১২টায় এক জরুরী সভা আহ্বান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির, জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি আব্দুল মজিদ, সাবেক সভাপতি রব্বানী মিয়া, সহ-সভাপতি আছাব মিয়া প্রমুখ।
সভায়, ইমা, লেগুনা,সি,এন,জি এইচ পাওয়ার কলকলিয়া পয়েন্টে পর্যন্ত যাতায়াত করতে পারবে বলে তাদেরকে আশ্বস্থ করায় মিনিবাস মালিক গ্রুপের ডাকা ৭২ ঘন্টা পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়। জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে আমরা ১টা থেকে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাছুম বিল্লাহ পরিবহন ধর্মঘট প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, প্রাথমিকভাবে বিষয়টি নিস্পত্তি করা হয়েছে। পরবর্তীতে বিআরটিসির নীতিমালা অনুযায়ী সীমানা নির্ধারন করা হবে।
প্রসঙ্গত সকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com