1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পাইপগানসহ যুবক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরে পাইপগানসহ যুবক গ্রেফতার

  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৫৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ-লাউতলা সড়কের লাউতলা নামক স্থান থেকে অস্ত্রসহ মইনুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সে পাটলী ইউনিয়নের পাশ্ববর্তী ছাতক থানার ঝিগলি গ্রামের করম আলীর ছেলে।
আজ রোববার তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জগন্নাথপুর থানা পুলিশ জানান, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)- ৯ এর সিলেট ইউনিটের একদল অভিযান চালিয়ে পাটলীর রসুলগঞ্জ-লাউতলা সড়কের ওপর থেকে মইনুলকে আটক করে। এসময় তার নিকট থেকে একটি দেশী তৈরী পাইপগান ও এক রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। পরে রাতেই তাকে জগন্নাথপুর থানায় অস্ত্রসহ হস্তান্তর করা হয়।
জগন্নাথপুর থানার এসআই মনিরুজ্জামান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এবিষয়ে অস্ত্র আইনে জগন্নাথপুর থানায় একটি মামলা হয়েছে। ধৃত যুবককে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com