1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পিকআপ ভর্তি গ্যাস সিলিন্ডার জব্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে পিকআপ ভর্তি গ্যাস সিলিন্ডার জব্দ

  • Update Time : রবিবার, ১২ মে, ২০১৯
  • ৮৫২ Time View
স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহর থেকে একটি পিকআপ ভর্তি গ্যাস সিলিন্ডার জব্দ করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে পৌরশহরে প্রবেশকালে স্থানীয শহীদ মিনার এলাকায় ওই গাড়ীসহ মালামাল আটক করে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার ( এসিল্যান্ড) ইয়াসির আরাফাতকে অবহিত করা হলে তিনি আটককৃত গাড়িসহ মালামাল জগন্নাথপুর থানা পুলিশে হস্তান্তর করেন।

জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শহরের প্রবেশকালে স্থানীয় ব্যবসায়ীরা একটি গাড়ী ভর্তি  অবৈধ গ্যাস সিলিন্ডার সন্দেহে আটক করে  আমাকে জানান। আমরা সিলিন্জারবহলকৃত গাড়ীকে জব্দ করে থানা পুলিশে হস্তান্তর করেছি। তিনি বলেন, জব্দকৃত গ্যাস সিলিন্ডার পরীক্ষা নিরীক্ষার জন্য বিশেষঅজ্ঞদের আনা হচ্ছে। নিম্নহানোর কিংবা বেআইনী প্রমানিত হলে আমরা আইনানুগত ব্যবস্থা গ্রহন কবরো। আটককৃত গ্যাস সিলিল্ডারগুলো পৌরশহরের ব্যবসায়ী ফারুক আহমদের বলে তিনি জানিয়েছেন।

তবে গাড়ীর চালককে মুচলেকার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে বলে একটি সুত্র জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com