1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া সেই আসামী সাবজুলসহ গ্রেফতার ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া সেই আসামী সাবজুলসহ গ্রেফতার ২

  • Update Time : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৯৫ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি  ইউনিয়নের উত্তর কালনীচর গ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরিহিত ছিনিয়ে নেয়া আসামী সাবজুল মিয়া (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার করা হয়েছে সাবজুলের বড় ভাই আকবর আলী (৩৫)কেও।
আজ রাত সাড়ে ১০টার দিকে এই তথ্যে জানিয়েছেন জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার  হাবিবুর রহমান পিপিএম। 
তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গতকাল বুবধার গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী স্যারের নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি বাজার এলাকা থেকে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামী সাবজুল ও তার ভাই আকবর আলীকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ এসল্ট মামলার প্রধান আসামী স্থানীয় ইউপি সদস্য শওকত মিয়া সুনামগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে মাননীয় আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।
 
প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর রাত ৯টার দিকে
জগন্নাথপুর থানার একদল পুলিশ একটি মোটরসাইকেল পোড়ানোর মামলার আসামী সাবজুলকে কালনীচর এলাকা থেকে গ্রেফতার করে হাতকড়া পরিয়ে পুলিশের ব্যবহৃত গাড়িতে তোলে। এসময় আসামীর বড় ভাই ইউপি সদস্য শওকত মিয়ার নেতৃত্বে ৭০ থেকে ৮০ জন ব্যক্তি দেশীয় অস্ত্রসন্ত্রে সজ্জিত হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামীকে ছিনিয়ে নেয়।হামলাকারীদের হামলায় জগন্নাথপুর থানার এসআই আফসার আহমদসহ ৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জগন্নাথপুর থানায় ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com